সায়নীর দাদাগিরি! ছেলেটার মাথা ব্ল্যাক বোর্ডে ঠুকে বললেন, ‘বল, তুই আমাকে ভালবাসিস…’

Sayani Ghosh: ছেলেটির মাথা ব্ল্যাকবোর্ডে ঠুকে হুমকির সুরে অভিনেত্রী বলেছিলেন, "বল, আই লাভ ইউ।" ছেলেটি ঘাবড়ে গিয়ে বলেছিল, "এ মা! সে কী... আমি গতকালই অন্য একজনের প্রোপোজ়াল গ্রহণ করেছি। ওর জন্য ব্রেক টাইমে আলু কাবলি কিনব।" কোথায় এবং কীভাবে ঘটে এই ঘটনাগুলো?

সায়নীর দাদাগিরি! ছেলেটার মাথা ব্ল্যাক বোর্ডে ঠুকে বললেন, 'বল, তুই আমাকে ভালবাসিস...'
সায়নী ঘোষ।
Follow Us:
| Updated on: May 22, 2024 | 4:38 PM

ছোট বয়স থেকেই বেশ দামাল অভিনেত্রী সায়নী ঘোষ। তিনি একবার এক বিচিত্র ঘটনা ঘটিয়েছিলেন স্কুলে। ক্লাসের মনিটর ছিলেন সায়নী। তখন থেকেই লিডারশিপ কোয়ালিটি ছিল অভিনেত্রীর মধ্যে। বর্তমানে তিনি লোকসভা নির্বাচনে লড়ছেন যাদবপুর কেন্দ্র থেকে। এই সায়নী স্কুলে পড়ার সময়ই এক ক্লাসমেটকে মন দিয়ে ফেলেছিলেন। সেই ছেলেটি আবার ফার্স্ট বয় ছিল। ক্লাস মনিটর হওয়ার কারণে হম্বিতম্ভি বরাবরই ছিল সায়নীর। একবার ক্লাসে টিচার আসার আগে ছেলেটির সঙ্গে ভয়ানক কাণ্ড ঘটিয়েছিলেন সায়নী। সেই ঘটনার বর্ণনা শুনলে আপনার তাক লেগে যেতে পারে।

সায়নী ছেলেটিকে ডাকেন। মনিটর ডাকছে, প্রথমটায় ভয়ে হাত-পা ঠাণ্ডা হয়ে গিয়েছিল ছেলেটির। বারবারই সে আঁকুতির সুরে বলছিল, “আমি কথা বলিনি, আমি কথা বলিনি।” সায়নীর মেজাজ হারিয়ে যায়। তারপর ছেলেটির মাথা ব্ল্যাকবোর্ডে ঠুকে হুমকির সুরে অভিনেত্রী বলেছিলেন, “বল, আই লাভ ইউ।” ছেলেটি ঘাবড়ে গিয়ে বলেছিল, “এ মা! সে কী… আমি গতকালই অন্য একজনের প্রোপোজ়াল গ্রহণ করেছি। ওর জন্য ব্রেক টাইমে আলু কাবলি কিনব।” এই কথার পর হাসতে-হাসতে ছেলেটি এও বলে, “আমার কাছে টাকা নেই। পাঁচ টাকা দিবি রে…।”

স্কুল জীবনের এই মধুর স্মৃতির কথা মনে পড়তেই হাসতে শুরু করেছিলেন সায়নী। ফেলে আসা সময় সত্যি মনে রাখার মতো। এর মধ্যে কোনও দ্বন্দ্ব নেই, যে স্কুলের বন্ধু কিংবা স্কুলের ভাল লাগা ছিল নিখাদ।