Kareena kapoor khan: করিনা শুরু করলেন কালিম্পংয়ে প্রথম দিনের শুটিং, নিজেই ভাগ করলেন সেই ছবি

Kareena kapoor khan: করিনা শুরু করলেন কালিম্পংয়ে প্রথম দিনের শুটিং, নিজেই ভাগ করলেন সেই ছবি
আজ শুরু করেছেন কালিম্পংয়ে ওয়েব সিরিজ 'ডিভোশন'-এর শুটিং। নিজেই সেই ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন করিনা কাপুর খান

Kareena kapoor khan: TV9 বাংলার তরফের খবর, আগামী আট দিন করিনা শুটিং করবেন লাভা আর কালিম্পংয়ে। তিনি থাকছেন কালিম্পংয়ের মে ফেয়ার হোটেলে।

TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 11, 2022 | 5:11 PM

মঙ্গলবার বাগডোগরা বিমানবন্দর সরগরম। হঠাৎ ছোট ছেলে জাহাঙ্গীরকে নিয়ে করিনা কাপুর খান (Kareena kapoor khan) হাজির সেখানে। জানা গিয়েছে নিজস্ব চাটার্ড বিমানে তিনি এসেছেন। কোথায় যাচ্ছেন তিনি? তাঁর গন্তব্য শৈল শহর কালিম্পং। আগামী আট দিন সেখানেই থাকবেন সইফ ঘরণী। বিমানবন্দর থেকে বেরোতেই জনতা ভিড় করে তাঁর সামনে। যদিও পুলিশের কড়া নজরদারি ছিল, তা সত্ত্বেও করিনাকে হাতের কাছে পেয়ে অনুরাগীরা এক ঝলক তাঁদের প্রিয় অভিনেত্রীকে দেখার জন্য ভিড় জমাবেন স্বাভাবিকই। সাংবাদিক থেকে আমজনতার মাঝখান থেকে করিনা ছেলেকে নিয়ে রওনা হলেন শহর কালিম্পংয়ে।

কিন্তু হঠাৎ তিনি শৈল শহরে কেন? ছেলেকে নিয়ে ঘুরতে এসেছেন? তাহলে তৈমুর কোথায়? না, ঘুরতে আসেননি করিনা। তিনি এসেছেন শুটিংয়ে। সুজয় ঘোষ পরিচালিত ‘ডিভোশন’ নামে একটি ওয়েব সিরিজে কাজ করবেন তিনি। দিদি করিশ্মা কাপুর আগেই ডিজিটাল মাধ্যমে কাজ করেছেন। এবার করিনাও বেছে নিলেন এই মাধ্যমকে। প্রথমবার তিনি কাজ করছেন ওয়েব সিরিজে।

TV9 বাংলার তরফের খবর, আগামী আট দিন করিনা শুটিং করবেন লাভা আর কালিম্পংয়ে। তিনি থাকছেন কালিম্পংয়ের মে ফেয়ার হোটেলে। আগামী কাল থেকে শুটিং শুরু। কাল ডেলো পার্কে হবে শুটিং। ডিটেক্টিভ সিরিজ এটি। ‘কাহানি’, ‘কাহানি ২’ খ্যাত সুজয়ের এটি দ্বিতীয় করছেন ডিজিটাল ছবি। এর আগে তিনি করেছিলেন ‘টাইপরাইটার’। যেখানে ছিলেন যীশু সেনগুপ্ত। যীশুর পরবর্তী ওয়েব সিরিজ করছেন করিশ্মার সঙ্গে ‘ব্রাউন’-এ।

এই খবরটিও পড়ুন

করিনার সঙ্গে এই সিরিজে থাকছেন বিজয় কুমার, জয়দীপ হালদার। তাঁরা ইতিমধ্যে পৌঁছে গিয়েছেন শহরে। এক মাস দার্জিলিংয়ের বিভিন্ন জায়গায় শুটিং করবেন সুজয়। ২৮ মে পর্যন্ত চলবে শুটিং। তবে করিনা থাকছেন আগামী আট দিন।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA