বাড়ির চার সদস্য হাসপাতালে ভর্তি, নিজেও অসুস্থ ‘বাহামণি’ রণিতা

টিভিনাইন বাংলার তরফে রণিতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, "মা, বাবা, ঠাকুমা, দিদা চার জনকেই হাসপাতালে ভর্তি করতে হয়েছে। আমি বাড়িতে রয়েছি। জ্বর নেই। কিন্তু ভীষণ দুর্বল।"

বাড়ির চার সদস্য হাসপাতালে ভর্তি, নিজেও অসুস্থ 'বাহামণি' রণিতা
রনিতা দাস।
Follow Us:
| Updated on: May 13, 2021 | 9:03 PM

বিপর্যয় অভিনেত্রী রণিতা দাসের বাড়িতে। পাঁচ সদস্যর মধ্যে করোনা আক্রান্ত হয়ে আপাতত চার জনেই ভর্তি রয়েছেন হাসপাতালে। একমাত্র বাড়ি থেকে চিকিৎসা চলছে রণিতার।

টিভিনাইন বাংলার তরফে রণিতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “মা, বাবা, ঠাকুমা, দিদা চার জনকেই হাসপাতালে ভর্তি করতে হয়েছে। আমি বাড়িতে রয়েছি। জ্বর নেই। কিন্তু ভীষণ দুর্বল।” এই সংক্রান্ত ফেসবুকে একটি পোস্টও করেছেন তিনি।পোস্ট থেকেই জানা যাচ্ছে এই মুহূর্তে রণিতার সঙ্গী তাঁর পোষ্য ফাঙ্কি এবং রোজি এবং তাঁদের পাঁচ সদ্যোজাত। তারাই এই মুহূর্তে রণিতার অক্সিজেন। বিপদে কিছু ‘হিরো হিরোইন’কেও পাশে পেয়েছেন তিনি। তবে এখন নয়, সুস্থ হলে সেই সব মানুষদের গল্পও সামনে আনার অঙ্গীকার তাঁর।

আরও পড়ুন- মা যদি সেদিন পাশে না দাঁড়াত তাহলে হয়তো এত দিনে আমিও সুশান্ত সিং রাজপুত হয়ে যেতাম: সৌরভ দাস

এর আগে গতকাল রাতে আর একটি পোস্ট করেছিলেন রণিতা। লিখেছিলেন, “এই লড়াইয়ের শেষ কোথায়? আমি হাফিয়ে উঠছি।” তবে হাফিয়ে উঠলেও হেরে যাচ্ছেন না তিনি। ‘লড়ছি…’ নিজেই লিখেছেন পোস্টে।

ছয় দিন আগে ফেসবুকে এক পোস্টের মাধ্যমে করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন রণিতা। লিখেছিলেন, “আমি,আমার মা ও বাবা covid-19 positive, বাড়িতে দিদার ও ঠান্ডা লেগেছে,কিন্তু medicine নিয়ে এখন better,,র ঠাকুমার কোনো symptoms নেই,তিনি সুস্থ।কিন্তু কদিন থাকবেন জানিনা, ওনার lung এর কন্ডিশন ভালো নয়,কিন্তু আমাদের আর কিছু করার নেই ।”

এ বছর নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত হন রণিতা। এ প্রসঙ্গে টিভিনাইন বাংলাকে তিনি বলেছিলেন, “বিগত ১০ বছর ধরে দিদির সঙ্গে আমি ওতপ্রতভাবে জড়িত। আমার বাড়িতে দিদি দু’বার এসেছেন। আর দিদির সঙ্গে ভালবাসার জায়গাটা কখনওই রাজনৈতিক ক্ষেত্র থেকে শুরু হয়নি। উনি ভীষণ ‘বাহা’ দেখতে ভালবাসতেন। এপিসোড দেখে আমাকে বলতেনও। এতদিন আনঅফিসিয়ালি যুক্ত ছিলাম। ১০ বছরের এই সম্পর্ককে বলা যেতে পারে স্বীকৃতি দেওয়া হল…”।