প্রয়াত ফুকরের ‘ববি’, টুইটে জানালেন ফারহান

স্বরলিপি ভট্টাচার্য

স্বরলিপি ভট্টাচার্য |

Updated on: Jan 17, 2021 | 1:49 PM

ওলানোকিওতানের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই ভেঙে পড়েছেন তাঁর সহকর্মীরা। বরুণ শর্মা, পুলকিত সম্রাটের মতো অভিনেতারা শোক জ্ঞাপন করেছেন।

প্রয়াত ফুকরের ‘ববি’, টুইটে জানালেন ফারহান
ওলানোকিওতান গোবলাবো লুকাস (বাঁদিকে), ফারহান আখতার (ডানদিকে)।

ওলানোকিওতান গোবলাবো লুকাস। না! এই নামটা বললে হয়তো তাঁকে চেনা একটু কঠিন। কিন্তু হিন্দি ছবি ‘ফুকরে’ যদি আপনি দেখেন, তাহলে এই অভিনেতাকে চিনতে অসুবিধে হবে না। ‘ফুকরে’র ‘ববি’ ওরফে ওলানোকিওতানের প্রয়াণ হল। এই খবর টুইট করেছেন ফারহান আখতার (Farhan Akhtar)।

ফারহান টুইটে লিখেছেন, ‘খুবই ঘনিষ্ঠ কাস্ট সদস্য ওলানোকিওতান যিনি ফুকরেতে ববির ভূমিকায় অভিনয় করেছিলেন, তাঁর মৃত্যু হয়েছে। ওঁর পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। তোমাকে মিস করব। রেস্ট ইন পিস।’

ওলানোকিওতানের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই ভেঙে পড়েছেন তাঁর সহকর্মীরা। বরুণ শর্মা, পুলকিত সম্রাটের মতো অভিনেতারা শোক জ্ঞাপন করেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই দুঃসময়ে পরিবারের পাশে থাকার বার্তা দিয়েছেন। রিচা চাড্ডাও ওলানোকিওতানের সঙ্গে শুটিংয়ের কিছু মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে ওলানোকিওতানের এই অকাল প্রয়াণের কী কারণ, তা উল্লেখ করেননি কেউই।

বলি সূত্রে খবর, খুবই মিশুকে ছিলেন ওলানোকিওতান। কাজের শেষে সকলের সঙ্গে বসে আড্ডা, গান তাঁর পছন্দের ছিল। হঠাৎই সহকর্মীর মৃত্যু মেনে নিতে পারছেন না কেউই।

আরও পড়ুন, ‘ও আমার মনের বন্ধু’, শ্রাবন্তী নন, তবে কার কথা বললেন রোশন?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla