‘ও আমার মনের বন্ধু’, শ্রাবন্তী নন, তবে কার কথা বললেন রোশন?

সোশ্যাল মিডিয়াতেই এবার এক নতুন বন্ধুর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন রোশন

‘ও আমার মনের বন্ধু’, শ্রাবন্তী নন, তবে কার কথা বললেন রোশন?
রোশন সিং। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Jan 16, 2021 | 7:09 PM

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে বিয়ে করার পর থেকেই তিনি লাইমলাইটে। তিনি অর্থাৎ রোশন সিং (Roshan Singh)। কিন্তু ইদানিং যেন তাঁকে নিয়ে চর্চা অনেক বেশি হচ্ছে। কারণ টলি পাড়ার গুঞ্জন, রোশন এবং শ্রাবন্তীর সম্পর্ক আর সোজা পথে চলছে না। দাম্পত্যে দানা বেঁধেছে তিক্ততা। এমনও শোনা গিয়েছে, শ্রাবন্তী এবং রোশন নাকি গত কয়েক মাস ধরে আলাদা থাকছেন!

না! এ সব নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী-রোশনের একের পর এক পোস্ট দেখে অনেক ইঙ্গিতের আভাস পাচ্ছে সিনে দুনিয়া। সেই সোশ্যাল মিডিয়াতেই এবার এক নতুন বন্ধুর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন রোশন।

View this post on Instagram

A post shared by Singh Roshan (@singhroshan399)

গত শুক্রবার জনৈক মহিলার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে ক্যাপশনে রোশন লিখেছেন, ‘ও আমার মনের বন্ধু’। রোশনের এই বন্ধু অনম খান পেশায় মডেল। তবে মনের বন্ধুর সঙ্গে সম্পর্ক কতটা গভীর, তা অবশ্য প্রকাশ্যে খোলসা করেননি রোশন।

আরও পড়ুন, হাঙ্গেরিতে সমকামী দম্পতিদের শিশু দত্তক নেওয়া নিষিদ্ধ হল, প্রতিবাদে মুখর সেলিনা

কিছুদিন আগে ইনস্টাগ্রামে কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন শ্রাবন্তী। পারিবারিক জীবন নিয়ে চরম ট্রোলিংয়ের মুখে পড়তে হয় নায়িকাকে। এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে তাঁর। রোশনের সঙ্গেও দাম্পত্য সমস্যা শুরু হওয়ার গুঞ্জন উঠতেই সোশ্যাল অডিয়েন্সের একটা অংশ ট্রোলিং শুরু করে। সম্ভবত তা বন্ধ করতেই এই পদক্ষেপ নিয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন রোশনও বন্ধ করে দিয়েছেন। ট্রোলিং থেকে দূরে থাকতেই সচেতন ভাবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে কি না, তা নিয়ে অবশ্য এখনও পর্যন্ত প্রকাশ্যে কেউই মুখ খোলেননি।

আরও পড়ুন, ‘অনেকেই মুখে তালা লাগানোর পরামর্শ দেন’, কেন বললেন অমিতাভ?