‘নাতাশা আর পারছিল না…’, ঘর ভাঙার আসল কারণ আচমকাই ফাঁস কাছের বন্ধুর!

Hardik-Natasha: সব কিছু ভালই চলছিল। তবে গত বছরের শেষের দিকে আচমকাই হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্তানকোভিচের সম্পর্কের অবনতির খবর সামনে আসে। চলে বিস্তর জল্পনা। সব গুঞ্জনের অবসান ঘটিয়ে মাস দুয়েক আগে অফিসিয়াল বিচ্ছেদের ঘোষণা করেছেন তাঁরা।

'নাতাশা আর পারছিল না...', ঘর ভাঙার আসল কারণ আচমকাই ফাঁস কাছের বন্ধুর!
Follow Us:
| Updated on: Aug 24, 2024 | 4:57 PM

সব কিছু ভালই চলছিল। তবে গত বছরের শেষের দিকে আচমকাই হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্তানকোভিচের সম্পর্কের অবনতির খবর সামনে আসে। চলে বিস্তর জল্পনা। সব গুঞ্জনের অবসান ঘটিয়ে মাস দুয়েক আগে অফিসিয়াল বিচ্ছেদের ঘোষণা করেছেন তাঁরা। যদিও কেন ঘর ভাঙল তা নিয়ে যদিও মুখ খোলেননি কেউ। তবে মাস দুয়েক যেতে না যেতেই বিচ্ছেদের কারণ নিয়ে এবার মুখ খুললেন তাঁদের এক কাছের বন্ধু। আচমকাই বন্ধ দরজার সব খবর চলে এল সামনে।

কী বলেছেন সেই বন্ধু? কেন ভাঙল সংসার? তাঁর কথায়, “নিজেকে নিয়েই ব্যস্ত থাকত হার্দিক। নাতাশা আর পারছিল না। অনেক চেষ্টা করেও ওদের মধ্যে নানা মতভেদ দেখা যাচ্ছিল। নাতাশা খুব চেষ্টা করেছিল হার্দিকের বদল আনতে। কিন্তু দু’জনে দুই ধরনের মানুষ। এর পর নাতাশাই সিদ্ধান্ত নেয় এই সম্পর্ক আর এগিয়ে না নিয়ে যাওয়ার। বিচ্ছেদের ব্যাপারের হার্দিককে জানায়। বিচ্ছেদের সিদ্ধান্ত দু’জনের জন্যই খুব একটা সুখকর ছিল না। কিন্তু ছেলের কথা ভেবে নিজেদের ভাল থাকার কথা ভেবে মাঝেমধ্যে এরকম কিছু সিদ্ধান্ত নিতে হয়। ওরা তেমনটাই করেছেন।”

এই মুহূর্তে ছেলে অগস্ত্যকে নিয়ে সার্বিয়া চলে গিয়েছেন নাতাশা। যদিও ছেলের সঙ্গে ভাল রকমের যোগাযোগই আছে হার্দিকের। তাঁরা যে ‘কো-প্যারেন্টিং’ করবেন, সে কথা বিচ্ছেদ-বার্তায় জানিয়েছিলেন দু’জনেই। বিয়ে ভাঙলেও দু’জনের মধ্যে কিন্তু বন্ধুত্ব আজও বর্তমান।