Tiger Shroff Controversy: ছোট থেকেই টাইগারের এটাই স্বভাব, এখনও তা করে চলেছে, শ্রফের পর্দা ফাঁস করলেন অমিতাভ

Bollywood Gossip: এক সাক্ষাৎকারে অমিতাভ বচ্চন স্পষ্ট জানালেন, টাইগারকে তিনি ছোট থেকেই দেখছেন।

Tiger Shroff Controversy: ছোট থেকেই টাইগারের এটাই স্বভাব, এখনও তা করে চলেছে, শ্রফের পর্দা ফাঁস করলেন অমিতাভ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 14, 2022 | 2:22 PM

টাইগার শ্রফ (Tiger Shroff) প্রথম থেকেই সিনেদুনিয়ায় নিজের এক বিশেষ পরিচিতি তৈরি করেছেন তাঁর লুক ও স্টান্টকে কেন্দ্র করে। পারফেক্ট বডি, বোল্ড লুক সঙ্গে মার্শাল আর্টের দাপটেই যেন সমসাময়িক স্টারেরা এক কথায় কুপোকাত করে থাকেন তিনি। অক্ষয় কুমার (Akshay Kumar) থেকে শুরু করে হৃত্বিক রোশন, পর্দা যাঁরা টানটান অ্যাকশন করে দর্শকদের মন জয় করে এসেছেন এতদিন যাবত, তাঁদের তালিকাতেই নতুন সংযোজন হয়ে বলিউডে ডেবিউ করেছিলেন টাইগার শ্রফ। গায়ে লেগেছিল নেপোটিজমের তকমা। তবে একটা কথা স্পষ্ট করে দিয়েছিলেন টাইগার শ্রফ, তাঁর গায়ে স্বজনপোষনের তকমা লেগে থাকলেও তিনি সেই বিষয় কোনও বাড়তি সুযোগ নেননি। প্রথম থেকেই নানান ধরনের ছবি করে, স্ট্রাগেল করে তবেই তাঁকে উঠতে হয়েছে। বর্তমানে টাইগারের কথায়, তাঁর জীবনের বড় ব্রেকই দিয়েছিলেন করণ জোহর (Karan Joha)। স্টুডেন্ট অব দ্য ইয়ার ২ ছবি করার পরই পাল্টে যায় তাঁর কেরিয়ার গ্রাফ।

টাইগার শ্রফ মানেই ডান্স থেকে শুরু করে পর্দায় টানটান অ্যাকশন। ওয়ার হোক বা বাঘি সিরিজ়, পরপর ছবিতে তাঁর বোল্ড অ্যাকশনই সকলের নজর কাড়ে। তাঁরই এবার এক সিক্রেট ফাস করলেন অমিতাভ বচ্চন। অধিকাংশ স্টার কিডকেই তিনি ছোট থেকে দেখছেন। তাঁদের বেড়ে উঠতে দেখেছেন। ফলে কার ছবি, কার গোপন কার্যকলাপ এক প্রকার সবই তাঁর গোচরে। একবার করিনা কাপুরের এক অদেখা ছবি শেয়ার করেছিলেন তিনি। এবার টাইগার শ্রফকে নিয়ে মুখ খুললেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অমিতাভ বচ্চন স্পষ্ট জানালেন, টাইগারকে তিনি ছোট থেকেই দেখছেন। ছোট থেকেই সে চারিদিকে লাফিয়ে বেড়ায়। তবে বড় হওয়ার সঙ্গে সঙ্গে তাঁর সেই অভ্যাস রয়ে গিয়েছে। অমিতাভ বচ্চনের কথায়, পর্দায় এখনও টাইগার এটাই করে চলেছেন। বর্তমানে টাইগার শ্রফ বড়ে মিঞা ছোটে মিঞা ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছে। পাশাপাশি জীবনে এসেছে নতুন সম্পর্ক, তা নিয়েও খবরে শ্রফপুত্র।