করোনা আতঙ্কের মধ্যেও আরাধ্যার জন্মদিনে পার্টির প্ল্যান করছেন অভিষেক-ঐশ্বর্য?

TV9 বাংলা ডিজিটাল: বলিউডে স্টার কিডদের তালিকায় একেবারে প্রথম সারির নাম আরাধ্যা বচ্চন (Aaradhya Bachchan)। মেয়ের জন্মদিন (birthday wishes) যে অভিষেক (Abhishek Bachchan) এবং ঐশ্বর্যা (Aishwarya Rai) বড় করে সেলিব্রেট করবেন, এ তো খুব স্বাভাবিক। অন্তত গত আট বছর ধরে তেমনটাই হয়ে এসেছে। আগামী ১৬ নভেম্বর আরাধ্যার ন’বছরের জন্মদিন। কিন্তু এই বছর সম্ভবত চেনা রুটিনে […]

করোনা আতঙ্কের মধ্যেও আরাধ্যার জন্মদিনে পার্টির প্ল্যান করছেন অভিষেক-ঐশ্বর্য?
বাবা-মায়ের সঙ্গে আরাধ্যা।
স্বরলিপি ভট্টাচার্য

|

Nov 25, 2020 | 12:17 PM

TV9 বাংলা ডিজিটাল: বলিউডে স্টার কিডদের তালিকায় একেবারে প্রথম সারির নাম আরাধ্যা বচ্চন (Aaradhya Bachchan)। মেয়ের জন্মদিন (birthday wishes) যে অভিষেক (Abhishek Bachchan) এবং ঐশ্বর্যা (Aishwarya Rai) বড় করে সেলিব্রেট করবেন, এ তো খুব স্বাভাবিক। অন্তত গত আট বছর ধরে তেমনটাই হয়ে এসেছে। আগামী ১৬ নভেম্বর আরাধ্যার ন’বছরের জন্মদিন। কিন্তু এই বছর সম্ভবত চেনা রুটিনে বাধা পড়বে। করোনার আবহে মেয়ের জন্মদিনে কোনও পার্টির ব্যবস্থা করবেন না দম্পতি।

২০১১-এ আরাধ্যার জন্ম। তারপর থেকেই জন্মদিনে কাছের বন্ধু এবং আত্মীয়দের ডেকে বেশ বড় পার্টির আয়োজন করেন অভিষেক-ঐশ্বর্যা। বলিউডের অন্যান্য স্টার কিডদেরও দেখা যায় সেই পার্টিতে। শাহরুখ খান, আমির খান, অক্ষয় কুমার, ফারহা খান, সঞ্জয় দত্তের মতো তারকারা নিজেদের সন্তানদের নিয়ে উপস্থিত থাকতেন। প্রত্যেক বছর ডিজনির কোনও চরিত্রের থিমে পার্টি সাজানো হয়। কেক আসে থিম অনুযায়ী। অমিতাভ, জয়াও নাতনিকে আশীর্বাদ করতে উপস্থিত থাকেন। কিন্তু করোনার আবহে এই বছর আরাধ্যার জন্মদিনে বড় কোনও পরিকল্পনা করবে না বচ্চন পরিবার।

Aishwarya-Abhishek Bachchan- Aaradhya

দিওয়ালিতে এই ছবি এই বছর আর দেখা যাবে না।

বলি সূত্রের খবর, করোনা আতঙ্কের কারণে বাড়িতে অতিথিদের সমাগম এই বছর সম্ভব নয়। কিন্তু আরাধ্যার জন্মদিনটা স্পেশ্যাল করে তুলতে নাকি তার পছন্দ মতো কেক তৈরি করতে দেওয়া হয়েছে। বাড়িতেই পরিবারেরর অন্যান্য সদস্যদের উপস্থিতিতে সেই কেক কাটবে আরাধ্যা। সঙ্গে মেনুতে থাকবে তার পছন্দের পদ। আর অবশ্যই স্পেশ্যাল গিফট থাকবে বার্থডে গার্লের জন্য।

আরও পড়ুন, “কেঁদো না!” উষ্ণ আলিঙ্গন করে কাকে বললেন সিদ্ধার্থ?

বচ্চন পরিবারে দিওয়ালি পার্টিও অত্যন্ত জনপ্রিয়। ইন্ডাস্ট্রির প্রথম সারির সেলেবরা প্রতি বছর হাজির থাকেন সেখানে। কিন্তু এই বছর দিওয়ালিতেও কোনও পার্টি হবে না। কারণ কয়েক মাস আগেই প্রিয় বন্ধু ঋষি কপূরকে হারিয়েছেন অমিতাভ। ঋষির প্রতি শ্রদ্ধা জানাতেই পার্টি স্থগিতের সিদ্ধান্ত নেন তিনি। একই সঙ্গে করোনা আতঙ্ক তো রয়েইছে।

আরও পড়ুন, মুম্বই নয়, কোথায় দিওয়ালি সেলিব্রেট করবেন সইফ-করিনা?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla