৫০জন লোকের সামনে নায়িকা রানীর ঠোঁটে চুমু, কতখানি অপ্রস্তুত ছিলেন নায়ক দুর্জয়?

Tomader Rani: তাঁদের কেউ ডাকেন 'দুরানী' বলে, তো কেউ বলেন পারফেক্ট জুটি। এই পারফেক্ট জুটি কিন্তু অনেকটা টম অ্যান্ড জেরির মতোই দুষ্টু এবং মিষ্টি। এ ওর পিছনে লাগে তো ও ওর পিছনে লাগে। এই দুর্জয়-রানীকে একাধিকবার অন্তরঙ্গ মুহূর্তে অভিনয় করতে হয় সিরিয়ালের পর্দায়। সেই শুটিং দেখে ফেলেছে TV9 বাংলা।

৫০জন লোকের সামনে নায়িকা রানীর ঠোঁটে চুমু, কতখানি অপ্রস্তুত ছিলেন নায়ক দুর্জয়?
'তোমাদের রানী'
Follow Us:
| Updated on: Apr 24, 2024 | 7:17 AM

সিরিয়ালের সেটে তখন পঞ্চাশেরও বেশি লোক। নায়ক-নায়িকার চুম্বনের দৃশ্যের শুটিং চলছিল টালিগঞ্জের একটি বিরাট স্টুডিয়োতে। সিরিয়ালের নাম ‘তোমাদের রানী’। এর আগে নায়ক বিভিন্ন সিরিয়ালে কাজ করলেও, নায়িকা রানী কিন্তু এক্কেবারে আনকোড়া। ‘তোমাদের রানী’ সিরিয়ালের আগে কোনওদিনও তাঁকে দেখা যায়নি পর্দায়। এই দুই নায়ক-নায়িকাকে নিয়ে ভালই উচাটন দর্শকমনে। সোশ্যাল মিডিয়ায় তাঁদের অনুগামীরা অনেক নাম দিয়েছেন তাঁদের। কেউ ডাকেন ‘দুরানী’ বলে, তো কেউ বলেন পারফেক্ট জুটি। এই পারফেক্ট জুটি কিন্তু অনেকটা টম অ্যান্ড জেরির মতোই দুষ্টু এবং মিষ্টি। এ ওর পিছনে লাগে তো ও ওর পিছনে লাগে। এই দুর্জয়-রানীকে একাধিকবার অন্তরঙ্গ মুহূর্তে অভিনয় করতে হয় সিরিয়ালের পর্দায়। সেই শুটিং দেখে ফেলেছে TV9 বাংলা।

অত লোকের মাঝখানে অন্তরঙ্গ মুহূর্তের শুটিং করতে অসুবিধা হয় না? প্রশ্ন করা হয়েছিল রানী এবং দুর্জয়কে। ধারাবাহিকে রানীর চরিত্রে অভিনয় করেন অভিকা মালাকার এবং দুর্জয় চরিত্রে অর্কপ্রভ রায়। অভিকা বলেছেন, “প্রথম অভিনয় করতে এসেছিলাম যখন, একটু চাপের মনে হয়েছিল বিষয়টা। কিন্তু এখন অনেকটা ধাতস্থ হতে পেরেছি। সেটে সবাই বলে দেয় কী করতে হবে।।” সমস্ত জড়তা কাটিয়ে দুর্জয়ের সংযোজন, “একেবারেই চাপের বিষয় নয় কিন্তু। আপাত ভাবে দেখে যেমন মনে হয় তেমনটা নয়। জড়তা কাটিয়ে ফেলা হয় আগেই। আর ওভাবে তো শুটিংটা হয়ও না আমাদের।”