৪০-এ মা হতে চলেছেন ক্যাটরিনা? দ্রুত লন্ডনে ছুটলেন ভিকি…

Katrina Pregnency: একটু একটু করে তিনিও নিজেকে গুছিয়ে নিচ্ছেন। পাল্টেছে অনেক কিছুই। তবে 'বয়স হচ্ছে, সন্তান নেবেন কবে', এই প্রশ্নের হাত থেকে মেলেনি মুক্তি। বিয়ের পর থেকে বারে বারে রটেছে তিনি নাকি অন্তঃসত্ত্বা। 

৪০-এ মা হতে চলেছেন ক্যাটরিনা? দ্রুত লন্ডনে ছুটলেন ভিকি...
Follow Us:
| Updated on: May 10, 2024 | 4:19 PM

ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ, বয়সের ফারাক থেকে খ্যাতির ফারাক, তাঁদের পাশাপাশি একসঙ্গে অনেকেই মেনে নিতে পারেননি একটা সময়। যদিও শত্রুর মুখে ছাই দিয়েই চুটিয়ে সংসার করে যাচ্ছেন তাঁরা। একাধিক সাক্ষাৎকারে তাঁদের বলতে শোনা যায়, বিয়ের পর জীবন ঠিক কতটা সুন্দর হয়ে উঠেছে। ক্যাটরিনাকে সুখী করতে ভিকি সব পারেন, ক্যাটরিনার কথায়, তাঁকে ঘরের কাজে সাহায্য করা থেকে অবসরে সময় দেওয়া, বিনোদনের যোগান দেওয়া, কোথাও কোনও খামতি ছাড়েন না তিনি। উল্টে ক্যাটরিনাও শিখছেন অনেক কিছু। একটু একটু করে তিনিও নিজেকে গুছিয়ে নিচ্ছেন। পাল্টেছে অনেক কিছুই। তবে ‘বয়স হচ্ছে, সন্তান নেবেন কবে’, এই প্রশ্নের হাত থেকে মেলেনি মুক্তি। বিয়ের পর থেকে বারে বারে রটেছে তিনি নাকি অন্তঃসত্ত্বা।

এবারও ছড়িয়ে পড়ল সেই একই খবর। বর্তমানে লন্ডনে রয়েছেন ক্যাটরিনা কইফ। সেখানেই ডেআউটিং-এর একটি ছবি শেয়ার করতেই নেটপাড়ার অনুমান তিনি মা হতে চলেছেন। তাঁর লং কোটের তলায় লুকিয়ে বেবিবাম্প। যদিও তিনি হাত দিয়ে কৌশলে তা ঢেকে রেখেছেন বলেও অনুমান এক শ্রেণির। আর এই খবরে এবার সিলমোহর দিতে চলেছেন কি ভিকি কৌশল? কারণ এই খবরের পাশাপাশি শোনা যাচ্ছে স্ত্রীর সঙ্গে দেখা করতে দ্রুত লন্ডন ছুটছেন নাকি তিনি। তবে কি জল্পনাই এবার সত্যি? সেই প্রশ্নের উত্তর সঠিকভাবে মেলা দায়, যতক্ষণ পর্যন্ত না জুটির কেউ এই সুখবর শেয়ার করে নিচ্ছেন। যদিও তারকাদের ঢিলেঢালা পোশাক থেকে শুরু করে বেলিফ্যাট, সবই নেটিজ়েনদের চোখে বেবিবাম্পেরই নাম। তাই এখনই এই খবরকে পাকা বলে ধরে নেওয়া যাচ্ছে না। তাই অপেক্ষা ভক্তদের রয়েই গেল।