৫,০৮,৫৭,৮৬,৫৫০ টাকায় বিক্রি হল অম্বানির বাড়ি, কিনলেন কোন কোটিপতি?

Ambani Family: কিছু দিন আগেই ধুমধাম করে অনুষ্ঠিত হয়েছে অম্বানিদের ছোট ছেলে অনন্ত অম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান। তিন খান থেকে শুরু করে হলিউড গায়িকা রিহানা হাজির ছিলেন সেই অনুষ্ঠানে। তাঁর হবু স্ত্রী রাধিকা মার্চেন্ট। আগামী জুলাই মাসেই সাতপাকে বাঁধা পড়বেন তাঁরা।

৫,০৮,৫৭,৮৬,৫৫০ টাকায় বিক্রি হল অম্বানির বাড়ি, কিনলেন কোন কোটিপতি?
নিলেন কোন কোটিপতি?
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 5:51 PM

বেচে দেওয়া হল অম্বানি পরিবারের আদরের মেয়ে ঈশা অম্বানির সাধের বাড়ি। যিনি নিলেন তিনিও কিন্তু যে সে নন। সারা বিশ্ব তাঁর প্রেমে মাতোয়ারা। কে তিনি? কত টাকাতেই বা বেচা হল সেই বাড়ি? টিভিনাইন বাংলার এই প্রতিবেদনে রইল বিস্তারিত তথ্য। ঈশা অম্বানির এই সাধের বাড়িটি অবস্থিত লস এঞ্জেলসে। এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির মেয়ের বাড়ি বলে কথা, তা যে, যে সে হবে না, তা বলার অপেক্ষা রাখে না। প্রায় ৩৮ হাজার স্কোয়ার ফিটের উপর নির্মিত এই বাড়িতে রয়েছে ১২টি বেডরুম, রয়েছে ২৪টি বাথরুম। অন্দরসজ্জা দেখলে চোখে –ঝিলমিল লেগে যাবে। এখানেই শেষ নয়, জিম থেকে শুরু করে, স্পা, স্যালন– কী নেই সেখানে? রয়েছে ব্যাডমিন্টন খেলার কোর্টও।

প্রশ্ন হল, কে নিল এই বাড়ি? সূত্র জানাচ্ছে ক্রেতা আর কেউ নন, বিখ্যাত মার্কিনী গায়িকা জেনিফার লোপেজই এই বাড়ির অধুনা মালিক। ৫০৮ কোটি ৫৭ লক্ষ ৮৬ হাজার ৫৫০ টাকা দিয়ে এই বাড়ি কিনে নিয়েছেন তিনি। বৎ বেন অ্যাফলেককে নিয়ে এখন তাঁর ঠিকানা ওই বাড়িই। যদিও অম্বানি পরিবারের তরফ থেকে এখনও এই নিয়ে এখনও পর্যন্ত কিছু মন্তব্য করা হয়নি।

কিছু দিন আগেই ধুমধাম করে অনুষ্ঠিত হয়েছে অম্বানিদের ছোট ছেলে অনন্ত অম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান। তিন খান থেকে শুরু করে হলিউড গায়িকা রিহানা হাজির ছিলেন সেই অনুষ্ঠানে। তাঁর হবু স্ত্রী রাধিকা মার্চেন্ট। আগামী জুলাই মাসেই সাতপাকে বাঁধা পড়বেন তাঁরা।

View this post on Instagram

A post shared by Jennifer Lopez (@jlo)