Jeet On RG Kar: মঞ্চ থেকে নির্দেশ জিতের, তিলোত্তমার পরিবারের জন্য কী করলেন অভিনেতা?

Viral Video: এক অনুষ্ঠানের মঞ্চ যখন তাঁকে ঘিরে সরগরম, ঠিক সেই সময়ই তিলোত্তমার স্মৃতিতে থামলেন জিৎ। সকলকে মনে করিয়ে দিলেন, গত কয়েকদিনে রাজ্যে কী ঘটেছে। তাই আনন্দ অনুষ্ঠানের মাঝেই তিনি...।

Jeet On RG Kar: মঞ্চ থেকে নির্দেশ জিতের, তিলোত্তমার পরিবারের জন্য কী করলেন অভিনেতা?
Follow Us:
| Updated on: Aug 18, 2024 | 3:03 PM

তিলোত্তমা। নামটা শুনেই যেন শিউরে উঠতে হয়। কী দোষ ছিল তাঁর! জানা নেই কারও। আজ সকলে তাঁর পরিবারের পাশে, মনের জোর বাড়িয়ে পায়ে পা মিলিয়ে বিচার চাইছেন প্রতিটা মানুষ। না, কোনও পদক্ষেপই তিলোত্তমাকে পরিবারের বুকে ফিরিয়ে দিতে পারবে না ঠিক, তবে ন্যায় বিচার যদি পাওয়া যায়, তবে কোথাও গিয়ে এই আন্দোলন, এই চিৎকার যেন এক দিশা পায়। তাই সকলের সঙ্গে পথে নেমেছেন তারকারাও। স্বাধীনতা দিবসের ঠিক আগের দিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন জিৎ। প্রশ্ন তুলেছিলেন আদপে কি আমরা স্বাধীন হয়েছি! সেদিনই রাতে এক অনুষ্ঠানের মঞ্চ যখন তাঁকে ঘিরে সরগরম, ঠিক সেই সময়ই তিলোত্তমার স্মৃতিতে থামলেন জিৎ। সকলকে মনে করিয়ে দিলেন, গত কয়েকদিনে রাজ্যে কী ঘটেছে। তাই আনন্দ অনুষ্ঠানের মাঝেই তিনি তিলোত্তমার আত্মার শান্তি কামনায়, পরিবারের পাশে দাঁড়াতে পালন করলেন নীরবতা।

মঞ্চ থেকে কী বললেন সুপারস্টার? 

‘আপনারা জানেন যে, বিগত কয়েকদিন আগে আরজি কর হাসপাতালে একটা দুর্ঘটনা ঘটেছে। একজন মহিলা, তাঁর সঙ্গে খুবই নির্মমতার সঙ্গে অত্যাচার করা হয়েছে। এবং এই নিয়ে আমি আজ সকালে সোশ্যালেও পোস্ট করেছিলাম। আবারও বলছি যে, আর কিছুক্ষণ পরে স্বাধীনতা দিবসে আমরা পা দেব। কিন্তু মাঝে মাঝে এরকম ঘটনা যখন ঘটে, তখন মনে হয় আমরা সত্যিই কি স্বাধীন হয়েছি? তাই আমাদের হাতে যতটুকু আছে, আমরা এখানে উপস্থিত যারা আছি তারা সকলেই, সেই মহিলা ও তাঁর পরিবারের প্রতি, তাঁর আত্মীয় পরিজনের প্রতি, আমরা যদি পরিবারের শান্তি কামনার জন্য, আমাদের রাজ্যের শান্তি কামনার জন্য, এক মিনিট নীরাবতা পালন করি, আমার খুব ভালো লাগবে।’

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ক্লিপিং ভাইরাল হতেই জিতের প্রশংসায় পঞ্চমুখ সকলে। একবাক্যে সেলাম ঠুকছেন তাঁর ভক্তরা। বাস্তব ভুলে কেবলই সেলিব্রেশনে ভেসে যাওয়া যায় না। তাই জিৎও অনুষ্ঠান থামিয়ে সকলকে মনে করিয়ে দিলেন কঠিন পরিস্থিতির কথায।