প্রেমিকাকে ইমপ্রেস করতে গিয়ে সলমনের বাবাকে হুমকি, পুলিশি জেরায় প্রকাশ্যে এ কোন তথ্য!

Salman-Selim: বুধবার আবারও খান পরিবারের অন্দরে চাপানউতর শুরু হয়। প্রতি দিনের মতো সকালে সমুদ্র পাড়ে হাঁটতে বেরিয়ে ছিলেন সলমন খানের বাবা সেলিম খান। সেখানেই ঘটেছে ঘটনাটি। আচমকাই ভাইজানের বাবাকে দেওয়া হয় হুমকি। এ দিন সকলের সামনে আচমকাই ঘটে যায় ঘটনাটি। তার পরেই তড়িঘড়ি পুলিশের দ্বারস্থ হন বলিপাড়ার অন্যতম জনপ্রিয় চিত্রনাট্যকার তথা সলমনের বাবা সেলিম।

প্রেমিকাকে ইমপ্রেস করতে গিয়ে সলমনের বাবাকে হুমকি, পুলিশি জেরায় প্রকাশ্যে এ কোন তথ্য!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2024 | 11:44 AM

বুধবার আবারও খান পরিবারের অন্দরে চাপানউতর শুরু হয়। প্রতি দিনের মতো সকালে সমুদ্র পাড়ে হাঁটতে বেরিয়ে ছিলেন সলমন খানের বাবা সেলিম খান। সেখানেই ঘটেছে ঘটনাটি। আচমকাই ভাইজানের বাবাকে দেওয়া হয় হুমকি। এ দিন সকলের সামনে আচমকাই ঘটে যায় ঘটনাটি। তার পরেই তড়িঘড়ি পুলিশের দ্বারস্থ হন বলিপাড়ার অন্যতম জনপ্রিয় চিত্রনাট্যকার তথা সলমনের বাবা সেলিম। বুধবার রাতেই ঘরা পড়েছেন সেই ব্যক্তি যিনি নায়কের বাবাকে হুমকি দিয়ে বলেন, “লরেন্স বিষ্ণোইকে পাঠাব?” সেই ব্যক্তি এবং তাঁর সঙ্গে থাকা বোরখা পরা মহিলাটিকে আটক করেছে মুম্বই পুলিশ।

তাঁদের নাম উমর আসিফ শেখ এবং আসমা শেখ। অভিযুক্তের বয়স ২৬ বছর। তিনি পেশায় একজন বিক্রেতা। পুলিশি জেরায় উমর জানিয়েছেন তাঁর সঙ্গে বিষ্ণোই গ্যাংয়ের কোনও সম্পর্ক নেই। তিনি কেবল তাঁর প্রেমিকার সামনে নিজের ভাবমূর্তি তুলে ধরতে চেয়েছিলেন। পুলিশের কথায় উমর বলেন, “তিনি সেলিম খানকে ভুয়ো হুমকি দিয়েছিলেন প্রেমিকা ইমপ্রেস করার জন্য।” অন্য দিকে খান পরিবারে এমন হুমকির ঘটনা তো এই প্রথম নয়। এর আগেও ভাইজানের বাবাকে হুমকি দেওয়া হয়েছিল। এমনকি ইদের দিন সলমনের বাড়ির দিকে তাক করে গুলিবর্ষণের ঘটনাও ঘটে।

উল্লেখ্য বুধবার ঠিক কী ঘটেছিল? প্রতিদিনের মতো হাঁটতে বেরিয়ে ছিলেন সলমন খানের বাবা সেলিম খান। বহু বছর ধরে সমুদ্রসৈকতে হাঁটা তাঁর অভ্যাস। সে দিনও বেরিয়েছিলেন তিনি। কিন্তু ভোরে হাঁটতে যাওয়া বিপদের কারণ হয়ে দাঁড়াবে বুঝতে পারেননি তিনি। বান্দ্রার সমুদ্রতটে সরাসরি হুমকি পেলেন তিনি। বলি সূত্রে খবর, সেলিমের পাশে গিয়ে তিনি বলেন, “একদম ভদ্র ভাবে চলাফেরা করুন। নয়তো বিষ্ণোইয়ের কাছে খবর দিয়ে দেব।” কিছু বুঝতে পারার আগেই চম্পট দেয় সেই বাইক। এই ঘটনার পর বান্দ্রায় থানায় অভিযোগ দায়ের করেছে খান পরিবার।