পরপুরুষের সঙ্গে কল্কির সহবাস, শুনে কী করেছিলেন তাঁর বয়ফ্রেন্ড?

Kalki Koechlin: তাঁকে স্পষ্টবাদী নামেই চেনেন আরবসাগর পাড়ের সবাই। নিজের শর্তে যাপন করতে ভালবাসেন অভিনেত্রী কল্কি কোয়েচলিন। এই মুহূর্তে তিনি রয়েছেন ইজরায়েলি বয়ফ্রেন্ডের সঙ্গে বিদেশে। তাঁদের একটি সন্তানও আছে। কয়েক দিন আগে একটি সাক্ষাত্‍কারে নায়িকার প্রেম, সম্পর্ক নিয়ে নানা ধরনের প্রশ্ন করা হয়। কোনও রাখঢাক না করেই জবাব দিয়েছেন নায়িকা।

পরপুরুষের সঙ্গে কল্কির সহবাস,  শুনে কী করেছিলেন তাঁর বয়ফ্রেন্ড?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2024 | 10:19 PM

তাঁকে স্পষ্টবাদী নামেই চেনেন আরবসাগর পাড়ের সবাই। নিজের শর্তে যাপন করতে ভালবাসেন অভিনেত্রী কল্কি কোয়েচলিন। এই মুহূর্তে তিনি রয়েছেন ইজরায়েলি বয়ফ্রেন্ডের সঙ্গে বিদেশে। তাঁদের একটি সন্তানও আছে। কয়েক দিন আগে একটি সাক্ষাত্‍কারে নায়িকার প্রেম, সম্পর্ক নিয়ে নানা ধরনের প্রশ্ন করা হয়। কোনও রাখঢাক না করেই জবাব দিয়েছেন নায়িকা। নিজের জীবনের একাধিক প্রেম বা সম্পর্ক নিয়ে খোলামেলা উত্তর দিয়েছেন অভিনেত্রী। এমনকি বিভিন্ন পুরুষের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক স্থাপন নিয়ে কথা বলতেও পিছু পা হননি অভিনেত্রী। নায়িকা জানান, বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেকআপ করার জন্য তিনি ঠিক কী পন্থা ব্যবহার করেন।

কাল্কি জানান, এক সময়ে একাধিক প্রেম এসেছিল তাঁর জীবনে। পুরনো সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য নতুন পুরুষের সঙ্গে সহবাসও করতেন তিনি। নায়িকা বলেছেন, “পুরনো সম্পর্ক বেরিয়ে আসার জন্য আমার একটাই পন্থা। আমি অন্য পুরুষের সঙ্গে সহবাস করে নিজের বয়ফ্রেন্ডকে এসে বলে দিতাম। তার পরেই বর্তমান বয়ফ্রেন্ড আমার সঙ্গে ব্রেকআপ করে দিত।” নায়িকা জানিয়েছেন ব্রেকআপের পর অন্তত ৬ মাস প্রাক্তনের সঙ্গে কোনও সম্পর্ক রাখেন না তিনি। নায়িকার অভিজ্ঞতা এটাই যে সেই সময়টা প্রাক্তনের সঙ্গে মানসিক দুরত্ব রাখাই অপরিহার্য। অন্যদেরও সম্পর্ক প্রসঙ্গে অনেক টিপস দিয়েছেন অভিনেত্রী। তাঁর মতে ব্রেকআপের পর নতুন সম্পর্কে জড়ানোর আগে দু’সপ্তাহ অপেক্ষা করা উচিত।