বোরিং দিনে স্বরা ভাস্করকে একটু জ্বালাতন করাই যায়: কঙ্গনা

আমার কাছে ‘বি’ মানে বেস্ট। তাই আমি চাই আমাকে ওই নামে, সবাই ডাকুক।

বোরিং দিনে স্বরা ভাস্করকে একটু জ্বালাতন করাই যায়: কঙ্গনা
কঙ্গনা-স্বরা।
শুভঙ্কর চক্রবর্তী

|

Jan 24, 2021 | 4:01 PM

রোববার ভীষণ বোর হচ্ছিলেন কন্ট্রোভার্সি কুইন। টুইটারে আরেক অভিনেত্রীর ছবি রিটুইট করতেই শুরু হল বিতর্ক। স্বরা ভাস্করের সঙ্গে নিজের এক ছবি রিটুইট করলেন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)। ছবিতে দু’জনেই গোল্ডেন রঙের শাড়ি পরে রয়েছেন সঙ্গে সাদা রঙের ব্লাউজ, গলায় এক বড় নেকলেস। কঙ্গনার ছবিতে সবকিছু ঠিকঠাক থাকলেও স্বরার ছবিতে ওঁর সিঁথির কাছে লাল রঙের গোল মার্ক রয়েছে। যেন বোঝানো হয়েছে স্বরার মাথার চুল উঠে যাচ্ছে। এবং দুই ছবির উপরে লেখা দু’টো শব্দ। কঙ্গনার ছবির উপরে লেখা ‘ক্লাস’ এবং স্বরার ছবির উপরে লেখা, ‘ক্রাস’ (কর্কশ)।

ছবিটি রিটুইট করার পর কঙ্গনা ক্যাপশানে লেখেন, “এরা এ সব কী বলছে? এটা কি সত্যি?”

এই ছবির কমেন্ট বক্সে এক ফ্যান বলেন যে কঙ্গনা কীভাবে প্রত্যেকে রোববার এন্টারটেইন করার প্রস্তুতি নিয়েছেন?

আরও পড়ুন টাকাপয়সা ছিল না, জামাকাপড় নিজেই ডিজাইন করেছি: কঙ্গনা

তিনি লেখেন, ‘হ্যাঁ বোরিং দিনে তো স্বরা ভাস্করকে জ্বালাতন করাই যায়।’ কমেন্টে স্বরা ভাস্করকে ট্যাগ করেন কঙ্গনা। এবং এটার পরে স্বরাও চুপ থাকেননি। দিয়েছেন বেশ বুদ্ধিদীপ্ত এক রিপ্লাই।

স্বরা লেখেন, ‘তোমার একঘেয়েমি কাটাতে সহায়তা করতে আমি সবসময় খুশি… তুমি জানো তোমাকে আমি ভালবাসি।’

আর এটা দেখেই এক ইউজার লেখেন, ‘এক মিনিট এক মিনিট, আমি এটা কী দেখছি।’

স্বরা-কঙ্গনার টুইট যুদ্ধ দেখেছে সোশ্যাল মিডিয়া।এটা শুরু হয় যখন স্বরাকে কঙ্গনা বলেন, ‘বি-গ্রেড অ্যক্টর’। এক সাক্ষাৎকার স্বরা উত্তরে বলেন, “আমার কাছে ‘বি’ মানে বেস্ট। তাই আমি চাই আমাকে ওই নামে, সবাই ডাকুক। কখনও কখনও লোকেরা যা বলে তা থেকে তাঁরা যাঁদের প্রসঙ্গে কথা বলছেন তার থেকে বেশি সেই সব মানুষের মানসিকতা প্রতিফলিত হয়। এবং আমি মনে করি আউটসাইডা এবং বি গ্রেড অভিনেতাদের সঙ্গে এই বিতর্ক রয়েছে। এটি সত্যিই দুঃখজনক। আমি মনে করি লোকেরা আমার সম্পর্কে অথবা তাপসী (পান্নু) বা অন্য কাউকে কিছু বলার চেয়ে নিজের মানসিকতার প্রমাণ দিচ্ছেন।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla