জাহির-সোনাক্ষীর বিয়ে মানছেন না? এই প্রথম সোজাসুজি উত্তর শত্রুঘ্নর

Sonakshi’s wedding: আর মাত্র তিন দিন। শিল্পা শেট্টির সাধের রেস্তরাঁতে বসতে চলেছে সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের বিয়ে। তাঁদের নিয়ে আলোচনার শেষ নেই।

জাহির-সোনাক্ষীর বিয়ে মানছেন না? এই প্রথম সোজাসুজি উত্তর শত্রুঘ্নর
Follow Us:
| Updated on: Jun 20, 2024 | 8:40 PM

আর মাত্র তিন দিন। শিল্পা শেট্টির সাধের রেস্তরাঁতে বসতে চলেছে সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের বিয়ে। তাঁদের নিয়ে আলোচনার শেষ নেই। শোনা যাচ্ছে ভিন ধর্ম হওয়ার কারণে জাহিরকে নিয়ে জামাই হিসেবে কিছুতেই মেনে নিতে পারছেন না সিনহা পরিবার। অতীতে সোনাক্ষীর বিয়ে নিয়ে তাঁর দাদা, মামা ও বাবা যে বিবৃতি দিয়েছেন, তাও সন্তোষজনক নয় বলেই দাবি নেটিজেনদের। তবে আর লুকোছাপা নয়। এই প্রথম মেয়ের বিয়ে নিয়ে সোজাসাপটা উত্তর দিলেন শত্রুঘ্ন সিনহা। একই সঙ্গে এই বিয়েতে তিনি উপস্থিত থাকবেন না তাও জানালেন অকপটে।

তাঁকে প্রশ্ন করতেই শত্রুঘ্ন বলেন, “আমায় বলুন তো জীবনটা কার? আমার একমাত্র মেয়ে সোনাক্ষী, যাকে আমি ভীষণ ভালবাসি। যাকে ঘিরেই আমার সবটা। ও আমাকে ও শক্তি বলে থাকে। তাহলে ওর বিয়েতে আমি যাব না কেন? অবশ্যই যাব।” এখানেই না থেমে তিনি আরও বলেন, “আমি এখনও মুম্বইয়ে আছি কারণ আমি ওর রক্ষাকবচ। জাহির ও সোনাক্ষীকে তো সারাটা জীবন একসঙ্গে কাটাতে হবে। ওদের একসঙ্গে বেশ ভাল মানায়।”

তবে যে এত আলোচনা, এত রটনা? তাঁর সোজাসুজি উত্তর “যারা এই সব বলছেন, তাঁদের একটা কথাই বলতে চাই আমার ছবি থেকে ধার করে। খামোশ…তোমাদের দেখতে হবে না। দয়া করে নিজের চড়কায় তেল দাও।” জাহিরের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক সোনাক্ষীর। জাহিরও অভিনেতা। তবে অভিজ্ঞতার দিক দিয়ে তিনি সোনাক্ষীর থেকে অনেকটাই পিছিয়ে। তাঁর পারিবারিক ব্যবসাও। জাহিরের বাবা ও সলমন খান ঘনিষ্ঠ বন্ধু।