একে অপরকে সহ্য করতে পারতেন না, এখন কপিল এবং কৃষ্ণার সম্পর্ক কেমন?

শোনা যায়, প্রথমদিকে কৃষ্ণা এবং কপিলের সম্পর্ক নাকি একেবারেই ভাল ছিল না। কৃষ্ণা অবশ্য এজন্য মিডিয়াকে দায়ি করেছেন। তাঁর দাবি, মিডিয়াতে তাঁদের সম্পর্ক নিয়ে নাকি খারাপ কথা লেখা হত!

একে অপরকে সহ্য করতে পারতেন না, এখন কপিল এবং কৃষ্ণার সম্পর্ক কেমন?
কৃষ্ণা অভিষেক এবং কপিল শর্মা।
Follow Us:
| Updated on: Mar 29, 2021 | 2:06 PM

এক সময় তাঁদের সম্পর্কটা ছিল সাপে-নেউলের মতো। একে অপরকে নাকি সহ্য করতে পারতেন না। পেশাদারি দায়িত্ব সামলাতে একসঙ্গে কাজ করতে হত বটে, তবে তা নেহাত সহজ ছিল না। তাঁরা অর্থাৎ কপিল শর্মা (Kapil Sharma) এবং কৃষ্ণা অভিষেক (Krishna Abhishek)। ফের শুরু হতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’। এই খবর সংবাদমাধ্যমে জানিয়েছিলেন কৃষ্ণাই। এই শো-এ এই দুই অভিনেতাকে একসঙ্গে দেখতে অভ্যস্ত দর্শক। এখন ক্যামেরার পিছনের সম্পর্কটাও বন্ধুত্বের। কিন্তু কয়েক বছর আগে নাকি তা ছিল না।

শোনা যায়, প্রথমদিকে কৃষ্ণা এবং কপিলের সম্পর্ক নাকি একেবারেই ভাল ছিল না। কৃষ্ণা অবশ্য এজন্য মিডিয়াকে দায়ি করেছেন। তাঁর দাবি, মিডিয়াতে তাঁদের সম্পর্ক নিয়ে নাকি খারাপ কথা লেখা হত! সে কারণেই সম্পর্কের আরও অবনতি হয়। তবে ইন্ডাস্ট্রি সূত্রে খবর, যখন সুনীল গ্রোভার এই শো-এর সঙ্গে যুক্ত ছিলেন, তখন নাকি অফস্ক্রিন কপিল এবং সুনীলের এতটাই ঘনিষ্ঠতা ছিল, যে তাঁদের সম্পর্কের মধ্যে অন্য কেউ ঢুকতে পারতেন না। সুনীলের সঙ্গে কপিলের সমস্যা শুরু হওয়ার পরই নাকি কৃষ্ণার সঙ্গে তাঁর সম্পর্কের উন্নতি হয়।

আরও পড়ুন, ‘মুগ্ধা ভেবেছিল আমি ওর ভাল ব্যবহারের সুযোগ নিচ্ছি’, বিস্ফোরক রাহুল

সম্প্রতি এক সাক্ষাৎকারে কৃষ্ণা বলেন, “আমার আর কপিলের সম্পর্ক ধীরে ধীরে ভাল হয়েছে। প্রথমদিকে মিডিয়া আমাদের শত্রু তৈরি করেছিল। মাঝে কিছুদিন আমরা একসঙ্গে কাজ করিনি। সে সময় আরও এই সব গুজব তৈরি হয়। ও অসাধারণ শিল্পী। সব সময় আমাকে সাপোর্ট করেছে।”

শোনা যাচ্ছে, আগামী মে মাসে ফের চালু হবে ‘দ্য কপিল শর্মা’ শো। এই শো-এ ‘স্বপ্না’ চরিত্রে অভিনয় করতেন কৃষ্ণা। তিনি বলেন, “টেলিভিশনে আগামী মে মাস থেকে এই শো ফের শুরু হবে। ডেট এখনও ফাইনাল হয়নি। বেশ কিছু নতুন জিনিস থাকবে। সেটও নতুন করে সাজানো হচ্ছে। আগে সেট যেভাবে সাজানো থাকত, তার কিছুটা বদল হচ্ছে। আর কয়েকদিনের মধ্যেই আরও খবর দিতে পারব।”