করোনা আক্রান্ত হয়ে প্রয়াত ‘জগ্গা জাসুস’, ‘লুডো’ ছবির সম্পাদক অজয় শর্মা

তাপসী পান্নু অভিনীত ‘রেশমি রকেট’-এর কাজ ছিল অজয়ের হাতে। এ ভাবে অজয়ের চলে যাওয়ার শোকের ছায়া নেমে এসেছে শিল্পী মহলে।

করোনা আক্রান্ত হয়ে প্রয়াত ‘জগ্গা জাসুস’, ‘লুডো’ ছবির সম্পাদক অজয় শর্মা
অজয় শর্মা।
Follow Us:
| Updated on: May 05, 2021 | 6:35 PM

করোনা (covid 19) আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বলিউডের (bollywood) সম্পাদক অজয় শর্মা। মঙ্গলবার রাতে প্রয়াত হন তিনি। মাত্র ৩০ বছর বয়সে অকালে অজয়ের প্রয়াণ মেনে নিতে পারছেন না তাঁর সহকর্মীরা। অজয় রেখে গেলেন স্ত্রী এবং চার বছরের পুত্র সন্তানকে।

‘জগ্গা জাসুস’, ‘লুডো’, ‘কারওয়া’, ‘ইন্দু কি জওয়ানি’, ‘প্যায়ার কা পঞ্চনামা ২’, ‘তুম মিলে’, ‘রাশভারি’র মতো একাধিক ছবিতে সম্পাদনার কাজ করেছিলেন অজয়। তাপসী পান্নু অভিনীত ‘রেশমি রকেট’-এর কাজ ছিল অজয়ের হাতে। এ ভাবে অজয়ের চলে যাওয়ার শোকের ছায়া নেমে এসেছে শিল্পী মহলে।

অভিনেত্রী শ্রিয়া পিলগাওকার টুইট করেন, ‘আমরা অজয়কে হারালাম। শুধু ভাল সম্পাদকই ছিল না, ভাল মানুষ ছিল। কোনও মানে নেই।’ নিখিল আডবাণী লিখেছেন, ‘খুব তাড়াতাড়ি চলে গেল।’ চিত্রনাট্যকার অনিরুদ্ধ গুহ লিখেছেন, ‘আমরা অনেক ভাবে তোকে বাঁচানোর চেষ্টা করেছিলাম। কিন্তু পারলাম না। শান্তিতে ঘুমো অজয় শর্মা। তোর কাজের মধ্যেই বেঁচে থাকবি।’

সূত্রের খবর, গত দুই সপ্তাহ ধরে আইসিইউতে করোনার সঙ্গে লড়াই করছিলেন অজয়। নয়াদিল্লিতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। করোনা প্রতিদিনই বহু প্রাণ কেড়ে নিচ্ছে। কবে এই মৃত্যুমিছিল থামবে কেউ জানেন না। অজয়ের মতো বন্ধু, সহকর্মীকে এভাবে হারানোর কথা এখনও কেউই বিশ্বাস করতে পারছেন না।

আরও পড়ুন, আইসোলেশনের ১৭দিন পূর্ণ, এখন কেমন আছেন শুভশ্রী?