আইসোলেশনের ১৭দিন পূর্ণ, এখন কেমন আছেন শুভশ্রী?

বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। তবে এখন আগের থেকে অনেকটা ভাল। সে খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন।

  • TV9 Bangla
  • Published On - 15:20 PM, 5 May 2021
আইসোলেশনের ১৭দিন পূর্ণ, এখন কেমন আছেন শুভশ্রী?
শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ইউভানের বয়স ছয় মাসের কিছু বেশি। নেহাতই শিশু। এই অবস্থায় ছেলেকে ছেড়ে থাকতে একরকম বাধ্য হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। কিছুদিন আগে তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। ফলে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী (Actress)। তবে এখন আগের থেকে অনেকটা ভাল। সে খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন।

এই গোটা পর্বে ইউভানকে ছেড়ে থাকাটা তাঁর কাছে সবথেকে বেশি কষ্টের। ইউভানের নানা মুহূর্তের কোলাজ ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করে শুভশ্রী লিখেছেন, ‘আমি তোমাকে মিস করছি। আইসোলেশনের ১৭দিন পূর্ণ করলাম। আপনাদের প্রার্থনা এবং শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ।’

ইতিমধ্যেই নির্বাচনের ফল প্রকাশ হয়েছে। ব্যারাকপুর কেন্দ্রে থেকে প্রথমবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেই জিতেছেন রাজ চক্রবর্তী। জিতে বাড়ি ফিরে ইউভানকে নিয়ে গাড়ি চড়ে বেরিয়েওছিলেন। কিন্তু অসুস্থতার কারণে সঙ্গে দিতে পারেননি শুভশ্রী।

বাংলার মানুষ রাজকে ফেরাননি। জিতেছেন তিনি। এ বার কাঁধে আরও বড় দায়িত্ব। সদ্য রাজনীতিতে এসে যেভাবে সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন রাজ, তাতে যে তিনি আগামী দিনেও রাজনীতির ময়দানে দক্ষ খেলোয়াড় হয়ে উঠবেন, সে বিষয়ে একপ্রকার নিশ্চিত তাঁর প্রিয়জনেরা। এ বার পাশে শুধু আইসোলেশন কাটিয়ে শুভশ্রীর থাকার অপেক্ষা।

আরও পড়ুন, ৩৬ ঘণ্টা ফোন থেকে দূরে মিলিন্দ সোমন! কেন নিলেন এই সিদ্ধান্ত?