Mika Singh-Swayamvar: অবশেষে মিকা সিং তাঁর জীবনসঙ্গী খুঁজতে আয়োজন করছেন স্বয়ম্বর

Mika Singh-Swayamvar: মিকা সিং বিয়ের জন্য পাত্রী খুঁজচ্ছেন। তার জন্য বসছে 'স্বয়ম্বর' সভা, থুড়ি, রিয়্যালিটি শো।

Mika Singh-Swayamvar: অবশেষে মিকা সিং তাঁর জীবনসঙ্গী খুঁজতে আয়োজন করছেন স্বয়ম্বর
মিকা-র স্বয়ম্বর
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2022 | 10:03 PM

বয়স ৪৪ বছর। এখনও অবিবাহিত গায়ক মিকা সিং। তিনি এখনও মনের মতো পাত্রী খুঁজে পাননি। সেই দুঃখ তিনি ভাগ করছেন নিজের সারমেয়র সঙ্গে। সোফায় শুয়ে গান গাইতে গাইতে তিনি এটি করছেন। এমনই এক প্রোমো ভিডিয়ো দেখতে পাওয়া যাচ্ছে একটি বেসরকারি চ্যানেলে। বিষয়টা কী?

মিকা সিং বিয়ের জন্য পাত্রী খুঁজচ্ছেন। তার জন্য বসছে ‘স্বয়ম্বর’ সভা, থুড়ি, রিয়্যালিটি শো। যেখানে মিকা খুঁজবেন তাঁর জীবনসঙ্গী। শো-এর জন্য তৈরি হয়েছে একটি প্রোমো। যেখানে তিনি সোফায় শুয়ে গান গাইছেন, লন্ডন হোক কিংবা প্যারিস, কিংবা ঝুমরি তল্লাইয়া-সর্বত্রই বিয়ে হোক কিংবা পার্টি, গান বাজানো হয় তাঁরই, কিন্তু তাঁর নিজের বিয়েই হচ্ছে না। তাই তিনি এবার আসছেন ‘স্বয়ম্বর-মিকা দি ভোটি’ শো নিয়ে, যেখানে মেয়েরা মিকার স্ত্রী হওার জন্য আবেদন পত্র জমা করতে পারবেন।

রাখি সাওয়ান্ত, রাহুল মহাজন, মল্লিকা শেরাওয়াত, রতন রাজপুত, শেহনাজ গিল প্রমুখকে এভাবেই স্বয়ম্বরের মাধ্যমে নিজেদের জীবনসঙ্গী খুঁজতে দেখা গিয়েছিল। এবার একই ভাবে মিকাও চললেন। কে হবেন তাঁর মনের মানুষ, সে তো সময় বলবে, তবে এই শো নিয়ে খবর রয়েছে আরও। সূত্রের খবর রাখি সাওয়ান্ত-ও তো না কি থাকতে পারেন এই শো-তে। উল্লেখ্য, কয়েক বছর আগে মিকা নিজের  জন্মদিনের পার্টিতে রাখিকে চুম্বন করেছিলেন, সেই নিয়ে প্রবল বিতর্ক হয়েছিল। সেই রাখি-ই কিনা থাকবেন শো-তে! কোন টুইস্ট হতে চলেছে শো-তে, তার আগ্রহ তৈরি হয়েছে ইতিমধ্যেই, কারণ মিকা-রাখি মানেই বিতর্ক। এর আগে রাখিও একাইভাবে নিজের জন্য পাত্র খুঁজতে রিয়্যালিটি শো-এর দ্বারস্থ হয়। কিন্তু সেই বিয়ে টেকেনি। পরে রীতেশকে বিয়ে করেছিলেন, বিগ বস-এর বাড়ি এসেওছিলেন একসঙ্গে। কিন্তু সেই বিয়েও ভেঙে গিয়েছে। আর এই কারণে রাখির শো-তে থাকার জল্পনা হাওয়া পেয়েছে।

এর আগে যাঁরা যাঁরা এই শোতে অংশ নিয়েছেন, কারও বিয়েই টেকেনি, বা বিয়ে শেষ পর্যন্ত করেননি। শোনা যাচ্ছে মিকাও শো-তে বিয়ে করবেন না, শুধু আংটি বদল হবে। ঘটা করে স্বয়ম্বর করে অবশেষে মিকা সিং-ও আংটি বদল করেই থেকে যাবেন, না কি শেষ পর্যন্ত তিনি বিয়ের পিঁড়িতে বসেন সেটাই দেখার অপেক্ষা।

আরও পড়ুন: Salman Khan-Mother Teresa: নারী দিবসে সলমন খানের মাদার টেরেজাকে শ্রদ্ধাঞ্জলি

আরও পড়ুন: Lara Dutta-The Matrix: ‘দ্য ম্যাট্রিক্স’ ছবির কাজ ছেড়ে দিয়েছিলেন লারা দত্তা, কিন্তু কেন?

আরও পড়ুন: Amrita Rao-RJ Anmol: কেন অমৃতা রাও নিজের বিয়ের খবর লুকিয়ে রেখেছিলেন ?