Amrita Rao-RJ Anmol: কেন অমৃতা রাও নিজের বিয়ের খবর লুকিয়ে রেখেছিলেন ?

Amrita Rao-RJ Anmol: ২০১২ সালে আনমোল চান বিয়ে করতে। সেবারও অমৃতা হ্যাঁ বলতে পারেননি।

Amrita Rao-RJ Anmol: কেন অমৃতা রাও নিজের বিয়ের খবর লুকিয়ে রেখেছিলেন ?
অমৃতা-আনমোল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2022 | 1:10 AM

‘ইশক ভিশক’ অভিনেত্রী অমৃতা রাও ২০১৬ সালে আরজে আনমোলকে বিয়ে করেন। এই খবর সকলের জানা। কিন্তু সম্প্রতি অমৃতা-আনমোল তাঁদের ইউটিউব চ্যানেলে করেছেন রহস্য উন্মোচন। তাঁরা ২০১৬ নয়, ২০১৪ সালের ১৫ মে বিয়ে করেন। কিন্তু কেন তাঁরা জীবনের এত বড় খবর লুকিয়ে রেখেছিলেন? ভিডিয়ো খেকে জানা গেল, সবটাই করা হয়েছে অমৃতার কেরিয়ারের জন্যে।

আনমোল জানিয়েছেন, অমৃতা সিনেমায় আসার পরই তিনি তাঁকে বিয়ে করতে চান। কিন্তু অমৃতা মানা করে দেন। বড় ব্যানারের তিনটি ছবিতে কাজ করছেন। আর আনমোলও কখন সবেমাত্র একটি স্পের্টস শো সঞ্চালনা করা শুরু করেছেন। কেরিয়ারের কথা মাথায় রেখেই তাঁরা সেই সময় বিয়ে করেননি।

২০১২-১৩ সাল, আবার আনমোল চান বিয়ে করতে। সেবারও অমৃতা হ্যাঁ বলতে পারেননি, কারণ তাঁর হাতে তখন ‘জলিএলএলবি’, ‘সত্যাগ্রহ’, ‘সিং সাহেব দ্য গ্রেট’-এই তিনটি ছবি ছিল। তাঁর মনে হয়েছিল বিয়ের খবর জনসমক্ষে এসে গেলে তাঁর কেরিয়ারে প্রভাব পরতে পারে।

ঠিক সেই সময় আনমোল একটি বুদ্ধি বের করেন। “আমি ভাবলাম, আমরা যদি আমাদের ৪-৫ বছরের সম্পর্কে লুকিয়ে রাখতে পারি, তাহলে কেন বিয়ের খবর গোপন রাখতে পারব না?” ভিডিয়ো তে বললেন আনমোল। অমৃতার এই পরিকল্পনা পছন্দ হয়। তিনি এর সঙ্গে যোগ করেন, তাঁরা তাঁদের বিয়েতে কোনও ভাই-বোনকেও বলবেন না। পুরো বিষয়টাই তাহলে মিডিয়া থেকে দূরে থাকবে। সেই পরিকল্পনা মতো তাঁরা ১৫ মে, ২০১৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

প্রসঙ্গতঃ, ‘বিবাহ’ নামে একটি ছবিতে অমৃতা অভিনয়ও করেন। যেখানে তিনি স্ক্রিন ভাগ করেন তাঁর ‘ইশক ভিশক’ ছবির নায়ক শাহিদ কাপুরের সঙ্গে। এছাড়াও তিনি ‘মস্তি’, ‘ম্যায় হুঁ না’, ‘প্যায়ারে মোহন’, ‘হে বেব্বি’ প্রমুখ ছবিতে অভিনয় করেন। তাঁর অভিনীত শেষ ছবি ‘ঠাকরে’। যে ভিডিয়োতে অমৃতা-আনমোল তাঁদের গোপন বিয়ের খবর প্রকাশ করেছেন, সেইখানেই জানিয়েছেন, তাঁদের পুরো বিয়ের ছবি পরের ভিডিয়োতে পোস্ট করবেন। প্রায় ৮বছর পর অমৃতা-আনমোলের বিয়ের ছবি নেটিজ়েদের সামনে আসতে চলেছে। এখন সেলিব্রিটিরা নিজেদের বিয়ের ছবি ঘটা করে সোশ্যাল মিডিয়াতে দেন, কিন্তু কয়েক বছর আগেও বলিউডে এর উল্টো চিত্র ছিল। তখন নায়িকার বিয়ে হয়ে গেলে কেরিয়ার শেষ। সময়ে সঙ্গে বলিউড বদলেছে। বিয়ের পরও নায়িকারা ভাল ভাল কাজ করছেন। যদিও অমৃতাকে আর সিনেমায় পাওয়া যায় না, তবু এখনকার নায়িকাদের দেখে তিনি এতদিনে নিজের বিয়ের ছবি ভাগ করছেন, এটাই সুখবর তাঁর অনুরাগীদের জন্য।

আরও পড়ুন: Shantanu Maheswari Exclusive: ‘আলিয়া আমাকে কখনও মনে হতে দেয়নি, এটা আমার প্রথম কাজ’, বললেন গাঙ্গুবাইয়ের আফসান শান্তনু মাহেশ্বরী

আরও পড়ুন: Vidya Balan: ডিজিটাল মাধ্যমে হ্যাটট্রিক করতে চলেছেন বিদ্যা বালন!