সত্যিই কি দুর্ঘটনাবশত নাকি নেপথ্য়ে অন্য ঘটনা! গোবিন্দার গুলিকাণ্ডে তদন্তে মুম্বই পুলিশ

Govinda: আসতে আসতে সুস্থ হচ্ছেন অভিনেতা গোবিন্দা। মঙ্গলবার আচমকাই ঘটেছিল ঘটনাটা। বন্দুক পরিষ্কার করতে গিয়ে নিজের বুড়ো আঙুল গুলিবিদ্ধ করে ফেলেন অভিনেতা। তার পর তড়িঘড়ি তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। গোবিন্দার ম্যানেজার জানিয়েছিলেন দুর্ঘটনাবশত গুলি চালিয়ে আগত হন অভিনেতা। তবে এই কথা মানতে নারাজ মুম্বই পুলিশ।

সত্যিই কি দুর্ঘটনাবশত নাকি নেপথ্য়ে অন্য ঘটনা! গোবিন্দার গুলিকাণ্ডে তদন্তে মুম্বই পুলিশ
গুলিবিদ্ধ অভিনেতা-রাজনীতিবিদ গোবিন্দাImage Credit source: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2024 | 9:50 PM

আসতে আসতে সুস্থ হচ্ছেন অভিনেতা গোবিন্দা। মঙ্গলবার আচমকাই ঘটেছিল ঘটনাটা। বন্দুক পরিষ্কার করতে গিয়ে নিজের বুড়ো আঙুল গুলিবিদ্ধ করে ফেলেন অভিনেতা। তার পর তড়িঘড়ি তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। গোবিন্দার ম্যানেজার জানিয়েছিলেন দুর্ঘটনাবশত গুলি চালিয়ে আগত হন অভিনেতা। তবে এই কথা মানতে নারাজ মুম্বই পুলিশ। ক্রাইম ব্রাঞ্চ এবং পুলিশ তদন্ত শুরু করেছে। এমনকি গোবিন্দার সঙ্গে হাসপাতালে দেখা করতে যান ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা।

বুধবার তাঁকে জিজ্ঞাসাবাদও করেন তাঁরা। পিটিআই সূত্রে খবর, সিনিয়র ইন্সপেক্টর দয়া নায়েকে নেতৃত্বে ক্রাইম ব্রাঞ্চের একটি দল হাসপাতালে গিয়ে গোবিন্দার সঙ্গে কথাও বলেছেন। অভিনেতা এ দিন জানিয়েছেন বন্দুকটি পড়ে গিয়েছিল। তার পরেই দুর্ঘটনাবশত এক রাউন্ড গুলি সেই বন্দুক থেকে ফায়ার হয়ে যায়। যে কারণে তিনি চোট পান। মঙ্গলবার ভোরবেলা ঘটে এই ঘটনাটি।

পুলিশ এই ঘটনায় কোনও ষড়যন্ত্রের আঁচ নাকচ করে দিলেও গোবিন্দার বলা কথাও পুরোপুরি মেনে নিতে পারেননি। আবারও নায়ককে জিজ্ঞাসাবাদ করা হবে বলে শোনা গিয়েছে। পুলিশ সূত্রে জানানো হয়েছে এই ঘটনার পর এখনও পর্যন্ত কেউ থানায় অভিযোগ দায়ের করেনি। পুলিশকে অভিনেতা জানিয়েছেন, পুরনো রিভলভারটি লক করা ছিল না। যে কারণে মিসফায়ার হয়েছে। বুধবারও হাসপাতালের বাইরে তাঁর পরিবারকে দেখা গিয়েছে। পরিবার সূত্রে খবর তাঁকে খুব শীঘ্রই ছুটি দিয়ে দেওয়া হবে অভিনেতাকে।