‘দ্বিতীয় পক্ষের সন্তান হওয়ার পর প্রথম শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন স্ত্রীর মা-ই’

লকডাউনের মধ্যেই দ্বিতীয় বার বিয়ে করেন মনোজ। প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়েছিল ২০১১ সালে।

'দ্বিতীয় পক্ষের সন্তান হওয়ার পর প্রথম শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন স্ত্রীর মা-ই'
পরিবারের সঙ্গে।
Follow Us:
| Updated on: Jan 03, 2021 | 12:43 PM

দ্বিতীয় বার বাবা হয়েছেন অভিনেতা এবং রাজনীতিবিদ মনোজ তিওয়ারি। গত ৩০ ডিসেম্বর কন্যা সন্তান এসেছে তাঁর পরিবারে। শোনা যাচ্ছিল, তাঁর দ্বিতীয় পক্ষের এই সন্তানের আগমনে নাকি একেবারেই খুশি হয়নি তাঁর প্রথম পক্ষের স্ত্রীর পরিবার, তাঁর বড় মেয়ে। তবে সমস্ত জল্পনায় জল ঢাললেন মনোজ। সংবাদমাধ্যমের কাছে সাফ জানালেন, এই খুশির খবরে আনন্দে ভাসছে দুই পরিবারই। এখানেই শেষ নয়, তাঁর প্রাক্তন স্ত্রীর মা অর্থাৎ তাঁর প্রাক্তন শাশুড়িই এই খবর শোনামাত্র সবার আগে ফোন করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

তাঁর কথায়, “আমার জন্য এই সময়টা খুবই তালগোল পাকানো হতে পারত। যখন আমার প্রথম স্ত্রী রানির সিঙ্গে আমার বিচ্ছেদ হয়ে যায় তখন ভাবিনিই আমি আবার বিয়ে করব। এমন একটা সময়েই সুরভী (মনোজের বর্তমান স্ত্রী) আমার জীবনে এ। আমার বড় মেয়ে রিঠিই আমায় আবার বিয়ে করার জন্য জোর করেছিল। যে ম্যাচুয়িরিটি ও সেদিন ও দেখিয়েছিল তার জন্য আমার গর্ব হয়।”

বোন হওয়ায় খবরে মেয়ে রিঠি কী বলছে? মনোজ বললেন, “এই খবরে পরিবারে যদি সবচেয়ে বেশি কেউ খুশি হয়ে থাকে তবে সে আমার বড় মেয়ে। ওর একটা বোন হয়েছে। তাই ও আজ মারাত্মক খুশি।” বোনের নামকরণ যে সেই করবে তা নাকি আগে থেকেই বাবাকে জানিয়ে দিয়েছে রিঠি। প্রথম পক্ষের স্ত্রীর প্রশংসাতেও পঞ্চমুখ ওই অভিনেতা। বিচ্ছেদের পরেও যে ভাবে ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রেখেছেন তাঁর প্রাক্তন স্ত্রী তা কোনও দিনও ভুলবেন না বলেই জানিয়েছেন মনোজ। তাঁর দুই পক্ষ এক আনন্দের বন্ধনে বাঁধা রয়েছে বলেই জানিয়েছেন মনোজ তিওয়ারি।

লকডাউনের মধ্যেই দ্বিতীয় বার বিয়ে করেন মনোজ। প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়েছিল ২০১১ সালে।