Mumbai Cruise Drug Case: ইমতিয়াজ়কে টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরেও সন্তুষ্ট নয় এনসিবি, সোমবার ফের হাজিরার নির্দেশ

NCB: টানা আট ঘণ্টা ধরে ইমতিয়াজ়কে জিজ্ঞাসাবাদ করেন এনসিবির আধিকারিকরা। কিন্তু এখনও তাঁর থেকে আরও তথ্য জানা দরকার আছে বলে মনে করছে এনসিবি। তাই সোমবার ফের তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছেন এনসিবির আধিকারিকরা।

Mumbai Cruise Drug Case: ইমতিয়াজ়কে টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরেও সন্তুষ্ট নয় এনসিবি, সোমবার ফের হাজিরার নির্দেশ
সুশান্ত সিংয়ের মৃত্যুর পরেও নাম উঠে এসেছিল ইমতিয়াজ়ের (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2021 | 9:07 PM

মুম্বই : মুম্বইয়ের কর্ডেলিয়া প্রমোদ তরণীতে মাদক কাণ্ডে প্রতিদিন নিত্য নতুন মোড় খুলছে। আজ সকালে চলচ্চিত্র প্রযোজক ইমতিয়াজ় খাটরিকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিলেন নারকোটিকস কন্ট্রোল বিউরোর আধিকারিকরা। টানা আট ঘণ্টা ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করেন এনসিবির আধিকারিকরা। কিন্তু এখনও তাঁর থেকে আরও তথ্য জানা দরকার আছে বলে মনে করছে এনসিবি। তাই সোমবার ফের তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছেন এনসিবির আধিকারিকরা।

এর আগে আজ সকালে, এনসিবির আধিকারিকরা প্রমোদ তরণী থেকে মাদক উদ্ধারের তদন্তে খাটরির বাসভবন এবং অফিসে তল্লাশি চালান। এক আধিকারিক জানিয়েছেন, “এনসিবি -র মুম্বই জোনাল ইউনিট আজ সকালে খাটরির বাড়ি এবং বান্দ্রায় তাঁর অফিসে তল্লাশি চালিয়েছে।”

গত বছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেও খাটরির নাম উঠে এসেছিল। প্রয়াত অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর আইনজীবী অশোক সরোগি সুশান্ত সিংয়ের মৃত্যুর সঙ্গে খাটরির জড়িত থাকার অভিযোগ করেছিলেন। তিনি দাবি করেন, ইমতিয়াজ খাটরি সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তীকে মাদক সরবরাহ করত।

বর্তমানে অভিযুক্তদের প্রমোদ তরণীতে মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়েছিল, তাদের জিজ্ঞাসাবাদে আবারও ইমতিয়াজ় খাটরির নাম উঠে আসে। সেই সূত্র ধরেই আজ খাটরিকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। কিন্তু টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরেও সন্তুষ্ট নন এনসিবির আধিকারিকরা। আগামী সোমবার ফের তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে এসসিবি।

মাদক মামলায় বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খান) গ্রেফতার হওয়ার পর থেকেই উত্তপ্ত ভারতের ‘টিনসেল টাউন’। এবার উত্তাপের আঁচ কয়েকগুণ বাড়িয়ে মাদক নিয়ন্ত্রক সংস্থা বা এনসিবির আধিকারিকরা শাহরুখের গাড়ির চালক রাজেশ মিশ্রকে (Rajesh Mishra) জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠান।

প্রমোদ তরণীতে মাদক মামলায় শনিবারই জিজ্ঞাসাবাদের জন্য মুম্বইয়ের এনসিবি দফতরে হাজির হন রাজেশ মিশ্র। সূত্রের খবর রাজেশকে জেরা করে তাঁর বয়ান রেকর্ড করে থাকতে পারে এনসিবি। শাহরুখ পুত্র আরিয়ানের জামিনের আবেদন খারিজ হওয়ার ঠিক পরেই গাড়ি চালকের জেরা মুখোমুখি হওয়ার ঘটনায় দেশ জুড়ে নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে।

ড্রাগ সংক্রান্ত এই মামলায় আরিয়ান সহ আরও পাঁচ জনকে গ্রেফতার করেছে এনসিবি। তাদের প্রত্যেকেই আর্থার রোড জেলে (Arthur Road Jail) পাঠানো হয়েছে। বৃহস্পতিবার এনসিবি রিমান্ড শেষে বিচারক, ধৃতদের ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয়। এই ঘটনায় ধৃত মুনুমুন ধামেচা (Munmun Dhamecha) ও অন্য আরেকজন মহিলাকে বাইকুল্লাই মহিলা জেলে পাঠানো হয়েছে।

জামিন খারিজ হওয়ার পরই আরিয়ান সহ বাকি পাঁচ জনকেই এই সপ্তাহ জেলে কাটাতে হবে। আরিয়ান খান ও আরবাজ মার্চেন্টকে আর্থার রোড জেলে কোয়ারেন্টাইনে থাকতে হবে। সংবাদ সংস্থা সূত্রে খবর জেলে তাদের বিশেষ কোনও সুযোগ সুবিধা মিলবে না।

আরও পড়ুন : Aryan Khan arrest case: এবার এনসিবি জেরার মুখে ‘বলিউড বাদশার’ গাড়ি চালক, ড্রাগ মামলায় নয়া মোড়