একটি থ্রিলার ছবিতে জুটি বাঁধছেন মুমতাজ-রাজেশ শর্মা

এই প্রথম জুটি বাঁধছেন মুমতাজ-রাজেশ শর্মা। একটি থ্রিলার ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দু’জনকে। ছবির নাম ‘রেড অর্কিড’। পরিচালনায় গৌরব দত্ত।

একটি থ্রিলার ছবিতে জুটি বাঁধছেন মুমতাজ-রাজেশ শর্মা
মুমতাজ-রাজেশ শর্মা
Follow Us:
| Updated on: Feb 02, 2021 | 2:23 PM

এই প্রথম জুটি বাঁধছেন মুমতাজরাজেশ শর্মা। একটি থ্রিলার ছবিতে স্বামীস্ত্রীর ভূমিকায় দেখা যাবে দু’জনকে। ছবির নাম ‘রেড অর্কিড’। পরিচালনায় গৌরব দত্ত।

মুমতাজরাজেশ শর্মা একসঙ্গে আগেও ছবি করেছেন। ‘দ্য প্লে’, ‘রক্তকরবী’, ‘ কনডিশন অ্যাপ্লাই’এর মত ছবিতে একসঙ্গে দু’জনকে দেখা গিয়েছে। কিন্তু এই প্রথম জুটি বাঁধছেন তাঁরা। মুমতাজের কথায় “ আমি এই ছবিতে একজন এক্সমডেলের চরিত্রে অভিনয় করছি। আমার স্বামীর চরিত্রে রাজেশ শর্মা। উনি একজন পুলিশ অফিসার। অনেকটা বয়সের ব্যবধান রয়েছে আমাদের। আমরা খুব একটা সুখী দম্পতি নই। এর থেকে বেশি কিছু এখনই বলতে পারব না। তাহলে অনেক কিছু রিভিল হয়ে যাবে।” মুমতাজের সঙ্গে জুটি বেঁধে রাজেশ শর্মাও খুশি। উনি বলেন “ মুমতাজের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আমার খুব ভাল। অন্যকরম জুটি উপহার পাবেন দর্শকরা। আমার চরিত্রটাও খুব ইন্টারেস্টিং। গোটা টিমের সঙ্গে কাজ করে ভাল লেগেছে।”

red orchid 1

শুটিংয়ের মাঝে ‘রেড অর্কিড’-এর গোটা টিম

রেড অর্কিড’ মূলত থ্রিলার। মুমতাজরাজেশ শর্মার কমপ্লক্সে একটি খুন হয়। সেই খুনকে ঘিরেই রহস্য ঘনীভূত হয়। একের পর এক জট পাকাতে শুরু করে। একেবারেই ‘হু ডান ইট’ ফরম্যাটে তৈরি হয়েছে এই ছবি। মুমতাজরাজেশ শর্মা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন রাতাশ্রী দত্ত, ইশান মজুমদার, দেবতানু এবং আরও অনেকে। ছবির শুটিং সদ্যই শেষ হয়েছে। এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। একটি ওটিটি প্ল্যাটর্ফমে ছবিটি রিলিজ করার কথা ভাবছে প্রযোজনা সংস্থা।

আরও পড়ুূন :‘অনেকটা দায়িত্ব বেড়ে গেল’, কেন বললেন স্বস্তিকা দত্ত?

এই মাসেই রিলিজ করছে মুমতাজের তামিল ছবি ‘ কেয়ার অফ কাদাল’। রাজেশ শর্মা এই মুহূর্তে একটি বাংলা ছবি শুটিং নিয়ে ব্যস্ত।