‘অনেকটা দায়িত্ব বেড়ে গেল’, কেন বললেন স্বস্তিকা দত্ত?

‘কী করে বলব তোমায়’ ২৫০ এপিসোড পূর্ণ করল গত ১ ফেব্রুয়ারি। তার সেলিব্রেশনেই সেটে কেক কেটে আনন্দ করলেন কলাকুশলীরা।

‘অনেকটা দায়িত্ব বেড়ে গেল’, কেন বললেন স্বস্তিকা দত্ত?
স্বস্তিকা দত্ত। ছবি: ফেসবুকের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Feb 02, 2021 | 2:12 PM

সেটে সাজানো কেক। উপরে লেখা ‘কেকেবিটি এপিসোড ২৫০’। অর্থাৎ জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’ ২৫০ এপিসোড পূর্ণ করল গত ১ ফেব্রুয়ারি। তার সেলিব্রেশনেই সেটে কেক কেটে আনন্দ করলেন কলাকুশলীরা।

‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের ক্রুশল আহুজা এবং স্বস্তিকা দত্ত (Swastika Dutta) দর্শকের দরবারে জনপ্রিয়। তাঁদের কাজ প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে। এতটা পথ পেরিয়ে আসার অর্থ স্বস্তিকার কাছে দায়িত্ব বেড়ে যাওয়া। তাঁর কথায়, “আমার এটা পাঁচ নম্বর ধারাবাহিক। খুব ভাল লাগছে, পাঁচটা ধারাবাহিকেই ২৫০ এপিসোড শেষ করতে পারলাম। আগের গুলো তো ৫০০ পর্ব পেরিয়ে গিয়েছিল। অনেকটা দায়িত্ব বেড়ে গেল। দর্শক যেমন ভাবে আমাদের এতদিন দেখতেন, আরও ভাল ভাবে প্রেজেন্ট করার দায়িত্ব পেলাম আমরা।”

Our Zee Bangla channel Show “Ki Kore Bolbo Tomay” has completed 250 Episodes. Congratulations to the “Srikanta Sardar…

Posted by Shashi Sumeet Productions Private Limited on Monday, February 1, 2021

এক বছরের বেশি সময় ধরে সফল ভাবে কোনও ধারাবাহিক চালানো খুব একটা সহজ কথা নয়। এর পিছনে বহু মানুষের পরিশ্রম জড়িয়ে থাকে। তাই এই মুহূর্তটা এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত সকলের কাছেই খুব স্পেশ্যাল।

এতগুলো দিন ধরে একসঙ্গে কাজ করতে করতে কার্যত একটা পরিবারের চেহারা নিয়েছে কী করে বলব তোমায়। তাই এই খুশির মুহূ্র্তটা স্বস্তিকার কাছে ইমোশনও বটে। প্রতি দিন ধারাবাহিকে দর্শকের জন্য নতুন গল্প থাকবে, নতুন চমক থাকবে, এটুকু নিশ্চিত করলেন অভিনেত্রী।

আরও পড়ুন, মেয়ের নামকরণ করেছিলাম ‘শাহিদা নীরা’… তাহলে তো ভয় পেয়ে ওর নাম পাল্টে দেওয়া উচিত ছিল: সুদীপ্তা চক্রবর্তী