‘মা’ হলেন করিনা, ভাইরাল হচ্ছে ‘মা’ হওয়ার পুরনো ছবি!

সইফ আলি খান চতুর্থবার 'বাবা' বলেন। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তাঁর সন্তানদের প্রসঙ্গে কথা বলতে গিয়ে সইফ বলেন, “চার সন্তান আমার হৃদয়ে আলাদা-আলাদা জায়গা নিয়ে রয়েছে। আমি যদি সারার থেকে কোনও রকম আঘাত পেয়ে থাকি, তা তৈমুর ভুলিয়ে দিতে পারবে না।

‘মা’ হলেন করিনা, ভাইরাল হচ্ছে ‘মা’ হওয়ার পুরনো ছবি!
করিনা।
Follow Us:
| Updated on: Feb 21, 2021 | 6:02 PM

পতৌদি পরিবারে এখন আনন্দের পরিবেশ। দ্বিতীয়বার ‘মা’ হলেন করিনা এবং চতুর্থবার বাবা হলেন সইফ আলি খান। রবিবার মুম্বইয়ের ব্রিঞ্জ ক্যান্ডি হাসপাতালে জন্ম নিল ফুটফুটে পুত্র সন্তান। মা-সন্তান দুজনেই সুস্থ। চার বছরের ছোট্ট তৈমুর এখন ‘বড়দা’। কিছুক্ষণ আগেই ব্রিঞ্জ ক্যান্ডি হাসপাতালে ঢুকতে দেখা গেল মাসি করিশ্মা কাপুরের সঙ্গে তৈমুরকে।

আরও পড়ুন আমাকে বলা হয়েছিল সমকামী সম্পর্কিত ফিল্ম মানুষ গ্রহণ করবে না: আয়ুষ্মান

সবকিছু ভালোয় ভালোয় মিটলেও, করিনা-সইফের ফ্যানরা কিন্তু কিছুটা হলেও আশাহত!

আসলে তাঁরা ভেবেছিলেন, আজই হয়তো পুত্রের সঙ্গে সেলফি আপলোড হবে করিনার ইনস্টা হ্যান্ডেলে কিংবা ছোট্ট তৈমুরকে দেখা যেতে পারে ছোট ভাইয়ের পাশে আবার হয়তো কেউ ভেবেছিলেন বাবা সইফের সঙ্গে নবজাতকের ছবিও হত পোস্ট।

কিন্ত না তা হয়নি। তবে সোশ্যাাল মিডিয়ায় করিনার সঙ্গে তৈমুরের বছর চারেক আগে তোলা এক ছবি তুমুলভাবে ভাইরাল হচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে ছোট্ট তৈমুরের মাথায় চুমু খাচ্ছে মা করিনা। করিনার সঙ্গে প্রথম সন্তানের ভাইরাল হওয়া সেই ছবির ক্যাপশানে লেখা, ‘আমরা সকলেই প্রার্থনা করছি, আবার এমন ছবি এবং এই মুহুর্তটির জন্য অপেক্ষা করছি।’

একের পর এক কমেন্টে শুভেচ্ছা জানাচ্ছেন নেটিজেন। কেউ লিখছেন, ‘লাভ ইউ বেবো’ তো কেউ লিখছেন, ‘ঈশ্বর যেন ওকে আশীর্বাদ করেন’।

সইফ আলি খান চতুর্থবার ‘বাবা’ বলেন। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তাঁর সন্তানদের প্রসঙ্গে কথা বলতে গিয়ে সইফ বলেন, “চার সন্তান আমার হৃদয়ে আলাদা-আলাদা জায়গা নিয়ে রয়েছে। আমি যদি সারার থেকে কোনও রকম আঘাত পেয়ে থাকি, তা তৈমুর ভুলিয়ে দিতে পারবে না। সন্তান জন্মানোর সঙ্গে-সঙ্গে আপনার হৃদয়কে আপনার হৃদয়কে আলাদাভাবে ভাগ করে নিতে হয়। আমার সন্তানের বয়স এক নয়, আমি বুঝি আমার তিন সন্তানের সঙ্গে আলাদা-আলাদাভাবে যুক্ত হওয়া জরুরি।”