Maanvi Gagroo: সিদ্ধির চরিত্রটি আত্মস্থ করতে গিয়ে নিজের মস্তিষ্কেও কালো জায়গা তৈরি হয় মানবীর

Four More Shots Please: পুরো জার্নিটাই কি মসৃণ ছিল মানবীর? হয়তো না। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে অভিনেত্রী ব্যক্ত করেছেন সেই কথাই।

Maanvi Gagroo: সিদ্ধির চরিত্রটি আত্মস্থ করতে গিয়ে নিজের মস্তিষ্কেও কালো জায়গা তৈরি হয় মানবীর
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2022 | 8:52 PM

‘ফোর মোর শর্টস প্লিজ়’ ওয়েব সিরিজ়ের তৃতীয় সিজ়ন চলে এসেছে। সিরিজ়ে চার বান্ধবীর একজনের চরিত্রে অভিনয় করেছেন মানবী গাগরু। প্রত্যেক সিজ়নেই ছিলেন তিনি। এবং তাঁর চরিত্রটি ভাঙতে-ভাঙতে গিয়েছে। কিছু সাহসী দৃশ্যেও অভিনয় করেছেন মানবী। কিন্তু পুরো জার্নিটাই কি মসৃণ ছিল মানবীর? হয়তো না। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে অভিনেত্রী ব্যক্ত করেছেন সেই কথাই।

View this post on Instagram

A post shared by Maanvi Gagroo (@maanvigagroo)

ধনী গুজরাটি পরিবারের আদুরে মেয়ে সিদ্ধির চরিত্রে অভিনয় করেন মানবী। শুরু থেকে দেখা যায়, যে কোনও কাজেই তাঁর বাবা তাঁকে সমর্থন করছেন। মাকে সে মোটে সহ্য করতে পারে না। পরবর্তীতে দেখা যায়, মাকেই সে বন্ধু হিসেবে কাছে পায়। এবং বাবার থেকে দূরে সরে যায়। দ্বিতীয় সিজ়নের শেষে মানবীর বাবার মৃত্যু ঘটে। তৃতীয় সিজ়নে সেটি দেখানো হয়। চরিত্রটি আত্মস্থ করতে গিয়ে নিজের মস্তিষ্কেও কালো জায়গা তৈরি হয় অভিনেত্রীর।

মানবী বলেছেন, “অনেককিছু নিয়ে সমস্যায় রয়েছে সিদ্ধি। একজন অভিনেতা হিসেবে সবটা আত্মস্থ করা কঠিন কাজ। শুটিং শেষ হওয়ার পর সিদ্ধির চরিত্র থেকে বেরিয়ে আসতে চাইতাম। আমার বেশ অসুবিধা হত। ওর বাবার মৃত্যু, সম্পর্ক, বন্ধুরা… সবটাই মানুষ মানবীকে সমস্যা দেয়।”

২১ অক্টোবর থেকে অ্যামাজ়ন প্রাইমে স্ট্রিম করতে শুরু করে ‘ফোর মোর শর্টস প্লিজ়’-এর তৃতীয় সিজ়ন।