Priyanka Sarkar-Arjun Chakraborty Accident: ওয়েব সিরিজ়ের শুটিং করতে গিয়ে পথ দুর্ঘটনার কবলে প্রিয়াঙ্কা সরকার, আজই অস্ত্রোপচার

প্রিয়াঙ্কার ডান পায়ের হাড় দু-টুকরো হয়ে গিয়েছে।

Priyanka Sarkar-Arjun Chakraborty Accident: ওয়েব সিরিজ়ের শুটিং করতে গিয়ে পথ দুর্ঘটনার কবলে প্রিয়াঙ্কা সরকার, আজই অস্ত্রোপচার
প্রিয়াঙ্কা সরকার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 11:37 AM

লেকটাউনের রাস্তা। সেখানেই পড়েছিল হইচই ওয়েব সিরিজ়ের সেট। শুটিং চলছিল ‘মহাভারত মার্ডারস’-এর। পরিচালক সৌমিক হালদারের পরিচালনায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার ও অর্জুন চক্রবর্তী। শুটিং চলাকালীন এক মদ্যপ বাইক চালকের মুখোমুখি এসে পড়েন প্রিয়াঙ্কা। গুরুতর আহত হন তিনি। আহত হয়েছেন অর্জুনও। কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন প্রিয়াঙ্কা। তাঁর ডান পায়ে চোট লাগে। আজই অস্ত্রোপচার।

প্রকাশ্য রাস্তায় শুটিং করছেন প্রিয়াঙ্কা ও অর্জুন। ঘড়ির কাটায় তখন রাত প্রায় ১২টা। হঠাৎই তাঁদের শুটিংয়ের মধ্যে বেপরোয়াভাবে ঢুকে পড়ে বাইক ও তার আরোহী। সরাসরি ধাক্কা মারে শুটিংরত অর্জুন-প্রিয়াঙ্কাকে।

এ এক অবাক করা কাণ্ড। ভাবুন তো একবার! ঠিক যেন সিনেমার দৃশ্য। বাইরের ধাক্কা খেয়ে অন্য জায়গায় ছিটকে পড়েন প্রিয়াঙ্কা। ব্যথা লাগে অর্জুনেরও। সঙ্গে সঙ্গে প্যাকআপ। তড়িঘড়ি প্রিয়াঙ্কাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে প্রাথমিক স্তরের চিকিৎসার পর সরিয়ে আনা হয় অন্য একটি বেসরকারি হাসপাতালে। পায়ে এক্সরেও হয়েছে প্রিয়াঙ্কার। অর্জুন ততখানি আহত নন, যতটা না প্রিয়াঙ্কা। তাঁর এক্সরে রিপোর্ট বলছে, দু’-টুকরো হয়ে গিয়েছে প্রিয়াঙ্কার ডান পায়ের হাড়। সুস্থ হতে বেশ সময় লাগতে পারে।

আরও পড়ুন: Bollywood Actresses: অতি সাধারণ লুকেও মনে ঝড় তুলতে পারেন এই ৬ বলি নায়িকা