‘মেয়ে রাতারাতি ফর্সা’, চরম ট্রোল্ড নাইসা, নজরে আসতেই কি বললেন ‘সিংঘম’

Ajay-Nysa: সম্প্রতি এক সাক্ষাৎকারে ট্রায়াল অভিনেত্রী কাজলও জানান, তিনি তাঁর সন্তানদের শিখিয়েছেন কীভাবে ট্রোলিং সামাল দিতে হয়। কীভাবে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে হয়। কাজলের কথায়, তিনি তাঁর সন্তানদের বলেছিলেন, 'দয়া করে এদের এত গুরুত্ব দিও না'।

'মেয়ে রাতারাতি ফর্সা', চরম ট্রোল্ড নাইসা, নজরে আসতেই কি বললেন 'সিংঘম'
Follow Us:
| Updated on: Dec 22, 2023 | 2:46 PM

নাইসা দেবগণ। বলিউডের অন্যতম স্টারকিড। বলিউডে পা রাখার আগেই একাধিকবার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন তিনি। ঝ়়ের গতিতে ভাইরাল হয়েছে এক একটি পোস্ট। যার মধ্যে অধিকাংশ ক্ষেত্রেই ধেয়ে এসেছে ট্রোল ঝড়। কটাক্ষের শিকার হয়েছেন নাইসা বারেবারে। রাতারাতি পাল্টে গিয়েছে মেয়ের গায়ের রং, কেউ আবার বলেছেন, দেখতে পুরোপুরি পাল্টে গিয়েছে, এই বয়সে কী এমন করলেন নাইসা…। সবটাই নজরে আসত বাবা অজয় দেবগণের। তবে প্রকাশ্যে এই প্রসঙ্গে কখনই মুখ খোলেননি তিনি। পাশাপাশি কাজলও মেয়ের প্রসঙ্গে কখনও কিছু জানাননি।

এবার কফি উইথ করণ শোয়ে এসে সরব হলেন অজয় দেবগণ। করণ জোহর তাঁকে প্রশ্ন করেন, মেয়ে এত ট্রোল্ড হচ্ছে, এটা কীভাবে দেখেন আপনি? উত্তরে অজয় দেবগণ জানিয়েছিলেন, তিনি এসব পছন্দ করেন না। কেউই এসব পছন্দ করেন না। তাঁর কথায় ”তবে এটাই বাস্তব। এগুলো অবশ্যই ওর ভাল লাগে না। আমার ভাল লাগে না। কিন্তু আপনি এটা পাল্টাতে তো পারবেন না। তাই এটা নিয়েই চলতে হবে। কিছু মানুষ আপনার নামে বাজে কথা বললেই তো আর গোটা বিশ্ব সেটা বলতে চাইছে বলে ধরে নেওয়া যায় না। নয়তো সোশ্যাল মিডিয়ার প্রয়োজনই পড়ত না। আপনি ভাল লিখুন, লোকে পড়বে না।”

প্রসঙ্গত, সম্প্রতি এক সাক্ষাৎকারে ট্রায়াল অভিনেত্রী কাজলও জানান, তিনি তাঁর সন্তানদের শিখিয়েছেন কীভাবে ট্রোলিং সামাল দিতে হয়। কীভাবে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে হয়। কাজলের কথায়, তিনি তাঁর সন্তানদের বলেছিলেন, দয়া করে এদের এত গুরুত্ব দিও না। নিজের কথা ভাব, নিজের বুদ্ধি ব্যবহার কর। কাজলের কথায়, তিনি কেবল তাঁর সন্তানদের নয়, বরং বাকিদেও এই একই উপদেশ দিয়ে থাকেন।