Ankush-Aindrila: ‘… রানি করে রাখব’, দুর্ঘটনায় পিতৃহারা ঐন্দ্রিলাকে ভরসা অঙ্কুশের

Ankush-Aindrila: সম্পর্কের ১০ বছর পার করে ফেলেছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ। যদিও বিয়ের প্রসঙ্গ উঠতেই বারেবারেই এড়িয়ে গিয়েছেন ওঁরা। তবে টলিপাড়ার গুঞ্জন খুব শীঘ্রই বিয়ে করবেন তাঁরা।

Ankush-Aindrila: '... রানি করে রাখব', দুর্ঘটনায় পিতৃহারা ঐন্দ্রিলাকে ভরসা অঙ্কুশের
ঐন্দ্রিলার জীবনের দুই কাছের মানুষ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 16, 2022 | 11:57 AM

বেশ কিছু বছর আগে অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের জীবন ঘটে গিয়েছিল এক মর্মান্তিক ঘটনা। দুর্ঘটনায় প্রয়াত হয়েছিলেন অভিনেত্রীর বাবা। সাইকেলে বাজার করতে বেরিয়েছিলেন শীলপাড়া ফায়ার ব্রিগেডের কাছে। সেখানেই এক বেসরকারি বাস তাঁকে পিষে দিয়ে চলে যায়। ঐন্দ্রিলার বয়স তখন নিতান্তই সামান্য। ১৫ ডিসেম্বর অভিনেত্রীর বাবার জন্মদিন। প্রতি বছরেই এই দিনটাতে বাবাকে নিয়ে আবেগঘন পোস্ট করতে দেখা যায় তাঁকে। তবে এবার অঙ্কুশও প্রেমিকার বাবার উদ্দেশে লিখলেন মিষ্টি এক বার্তা। যা আবগমোথিত করে তুলবে আপনাকেও। বাবার সঙ্গে ঐন্দ্রিলার কিশোরী বয়সের বেশ কিছু ছবি শেয়ার করেছেন অঙ্কুশ। এর পরেই তাঁর বার্তা, “তোমার জীবনে আমি ওঁর (ঐন্দ্রিলার বাবার) অভাব হয়তো পূরণ করতে পারব না, কিন্তু আজ উনি বেঁচে থাকলে তোমার যা যা আবদার স্বপ্ন পূরণ করতেন আমি সেই সব আবদার স্বপ্ন পূরণ করব।” এর পরেই শান্তনুবাবুর উদ্দেশেও অভিনেতার মন্তব্য, “কাকু একদম চিন্তা কোরো না। তোমার মেয়েকে রানি করে রাখব। যেখানেই থাক অনেক ভাল থেকো”। ঐন্দ্রিলার পরিবারের সঙ্গে বহুদিনের আলাপ অঙ্কুশের। সেই সম্পর্ক থেকেই অভিনেতার দাবি, ঐন্দ্রিলার বাবা বেঁচে থাকলে হয়তো তিনি আর অঙ্কুশ প্রিয় বন্ধুই হয়ে উঠতেন।

সম্পর্কের ১০ বছর পার করে ফেলেছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ। যদিও বিয়ের প্রসঙ্গ উঠতেই বারেবারেই এড়িয়ে গিয়েছেন ওঁরা। তবে টলিপাড়ার গুঞ্জন খুব শীঘ্রই বিয়ে করবেন তাঁরা। সম্প্রতি ওয়েব সিরিজেও ডেবিউ করেছেন অঙ্কুশ। সিরিজের নাম ‘শিকারপুর’। রয়েছেন সন্দীপ্তা সেন। অন্যদিকে ঐন্দ্রিলাকেও কিছু দিনের মধ্যেই দেখা যাবে অপর এক ওয়েব সিরিজে। হাতে রয়েছে বেশ কিছু কাজ। প্রসঙ্গত, কিছু দিন আগেই প্রযোজনা সংস্থা খুলেছেন অঙ্কুশ। সেই সংস্থা ও নেক্সজেন নামক এক প্রযোজনা সংস্থা মিলে ‘মির্জা’ নামক এক ছবি প্রযোজনা করার কথা ছিল। তবে কিছু দিন আগেই এক বিবৃতি প্রকাশ করে অভিনেতা জানিয়েছিলেন, কোনওদিনও ওই সংস্থার সঙ্গে তিনি কাজ করবেন না। বিবৃতিতে অঙ্কুশ লেখেন, “আমারদের প্রিয় দর্শকের উদ্দেশে এই বিশেষ ঘোষণা অঙ্কুশ হাজরা মোশন পিকচার ও নেক্সজেন ভেঞ্চার-এর সঙ্গে আলাদা হওয়ার ও ভবিষ্যতে আর কোনওভাবেই একত্রিত না হওয়ার সিদ্ধান্ত নিয়েছে।” জানা গিয়েছিল, সৃজনশীল বিরোধের কারণেই এই সিদ্ধান্ত। স্বভাবতই প্রশ্ন ওঠে, ‘মির্জা’র ভবিষ্যৎ কী হবে? ২০২৩-এর ইদেই ওই ছবি মুক্তির ঘোষণা করেছিলেন প্রযোজক-অভিনেতা।

ভবিষ্যৎ নিয়েও মুখ খুলেছিলেন অঙ্কুশ। তাঁর কথায়, “মির্জাকে আরও বড় ও ভাল করার উদ্দেশে বেশ কিছু পরিবর্তন আমরা করতে চলেছি। … শুটিং শেষ করতেও একটা দীর্ঘ সময় লেগে যাওয়ার সম্ভাবনা রয়েছে।” তাঁর অনুরোধ সিনেপ্রেমীরা যেন ছবিটির জন্য আরও কিছুদিন অপেক্ষা করেন। তাঁর দাবি, ছবি মুক্তি পাবেই।