অংশুর নতুন ছবি ‘পাতা ঝরার দিনে’, এক অজানা সত্যি প্রকাশের গল্প

সদ্য মু্ক্তি পেল শর্ট ফিল্ম ‘পাতা ঝরার দিনে’। ‘কেএসএস’-এর ইউটিউব চ্যানেলে দেখা যাবে ১৩ মিনিটের এই ছবি।

অংশুর নতুন ছবি ‘পাতা ঝরার দিনে’, এক অজানা সত্যি প্রকাশের গল্প
অংশু বাচ।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Jun 06, 2021 | 4:41 PM

টলিউড ইন্ডাস্ট্রিতে শিশু শিল্পী হিসেবে বেশ জনপ্রিয় ছিলেন অভিনেতা অংশু বাচ (Anshu Bach)। বড় হওয়ার পরেও মডেলিং এবং অভিনয়কেই পেশা হিসেবে বেছে নেন তিনি। সদ্য মু্ক্তি পেল তাঁর শর্ট ফিল্ম ‘পাতা ঝরার দিনে’। ‘কেএসএস’-এর ইউটিউব চ্যানেলে দেখা যাবে ১৩ মিনিটের এই ছবি।

এ প্রসঙ্গে অংশু TV9 বাংলাকে বলেন, “গত বছর ফেব্রুয়ারিতে শুট হয়েছিল। রজত সাহার লেখা এবং পরিচালনা। গল্পে আমি যে ছেলেটির চরিত্রে অভিনয় করেছি, সে এতদিন হস্টেলে থাকত। হস্টেল থেকে বাড়ি চলে যাবে। শেষদিন বান্ধবীর সঙ্গে দেখা করতে এসেছে। একটা বেঞ্চে বসে দু’জনের কথোপকথন। এমন একটা জিনিস সে দিন ছেলেটা জানতে পারবে, যা আগে জানত না। এটা নিয়েই গল্প।”

ক্লাস টেন পর্যন্ত অভিনয় করার পর পড়াশোনার জন্য ছ’বছর অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। স্নাতক হওয়ার পর ফের অভিনয় শুরু করেন। ‘সাথীহারা’, ‘আলোয় ফেরা’, ‘অগ্নি’, ‘এম এল এ ফাটাকেষ্ট’র মতো ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে তাঁর। শিশুশিল্পী হিসেবে যতটা জনপ্রিয় হয়েছিলেন, এখনও তাঁর ততটাই সাফল্য কামনা করেন অনুরাগীরা।

অভিজিৎ মন্ডনের পরিচালনায় ‘চার অধ্যায়’ নামের একটি ফিচার ফিল্মের কাজ কিছুদিন আগেই শেষ করেছেন অংশু। রজতের একটি শর্ট ফিল্মের শুটিংও হয়ে গিয়েছে। আপাতত নতুন কাজের কথা চলছে বলে জানালেন। পরিস্থিতি স্বাভাবিক হলে শুরু হবে শুটিং।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla