Babil Khan: ‘কালা’ আমার ডেবিউ ছবি নয়’, এমন কথা কেন বললেন বাবিল খান?

Qala: মানসিক রোগের বিষয় নিয়ে কথা বলে 'কালা' ছবিটি। রয়েছেন সম্পর্কের গল্প, পরিবারিক বাঁধনের চিত্র। বাবিল ছাড়াও ছবিতে অভিনয় করেছেন বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্য়ায় এবং 'বুলবুল'খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরি।

Babil Khan: 'কালা' আমার ডেবিউ ছবি নয়', এমন কথা কেন বললেন বাবিল খান?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 2:29 PM

১ ডিসেম্বর (আজ থেকে) থেকে একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করতে শুরু করেছে ‘কালা’ (Qala)। প্রয়াত কিংবদন্তি অভিনেতা ইরফান খানের (Irrfan Khan) পুত্র বাবিল খান (Babil Khan) অভিনীত ছবি এটি। এটিই তাঁর ডেবিউ। কিন্তু ছবি নিয়ে আবেগতাড়িত হয়ে বাবিল জানিয়েছেন, ‘কালা’ তাঁর ডেবিউ ছবি নয়। কেন এমন কথা বলেছেন বাবিল? তাহলে কি তিনি এর আগে অন্য কোনও ছবিতে অভিনয় করেছিলেন?

ছবির মুক্তির আগেই বাবিল জানিয়েছিলেন, ‘কালা’কে তিনি তাঁর ডেবিউ ছবি বলতে নারাজ। এটিকে অভিনেতা হিসেবে নিজের প্রথম ছবি বলতে চান বাবিল। এর কারণ, ছোটবেলা থেকেই প্রয়াত অভিনেতা এবং তাঁর বাবা ইরফান খানের ছবির শুটিং সেটে ঘুরে বেরিয়েছিলেন তিনি। তখন থেকেই সবকিছু দেখেশুনে অভিনেতা হিসেবে নিজেকে গড়ে তুলেছেন তিলেতিলে। বাবিলের কাছে চিত্রনাট্য় পড়ার বিষয়টা দারুণ উপভোগ্য।

View this post on Instagram

A post shared by Babil (@babil.i.k)

বাবিল জানিয়েছেন, তিনি নিজের জন্য অনেক চিত্রনাট্য লিখতেন। বলেছেন, “১৫ দিন ধরে ‘কালা’র পরিচালক অন্বিতা আমাকে দিয়ে লেখানো শুরু করেন। নিজের কল্পনার সাহায্যে লেখা শুরু করেছিলাম। তখনই আমার চরিত্র জগনকে বুঝতে শিখি।”

মানসিক রোগের বিষয় নিয়ে কথা বলে ‘কালা’ ছবিটি। রয়েছেন সম্পর্কের গল্প, পরিবারিক বাঁধনের চিত্র। বাবিল ছাড়াও ছবিতে অভিনয় করেছেন বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এবং ‘বুলবুল’খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরি। অনুষ্কা শর্মা এই ছবির অন্যতম প্রযোজক।