Relationship: গোপনও কথাটি আর গোপন রাখলেন না সোনাক্ষী-জাহির, প্রেম এল প্রকাশ্যে

 Sonakshi Sinha : জাহির এবং সোনাক্ষীর প্রেমের গুঞ্জন সম্পর্কে বি-টাউনে কান পাতলেই শোনা যায়। কিন্তু তাঁরা কিছুতেই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করছিলেন না

Relationship: গোপনও কথাটি আর গোপন রাখলেন না সোনাক্ষী-জাহির, প্রেম এল প্রকাশ্যে
সোনাক্ষী-জাহির
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2022 | 2:39 AM

আরও একটা বিয়ের সানাই বাজতে চলেছে বলিউডে! এবার শত্রুঘ্ন সিনহার পরিবারে বিয়ের তোড়জোর কী শুরু হবে?  কারণ অবশেষে সব জল্পনার অবসান করে নিজেরে সম্পর্ককে সোশ্যাল করলেন শত্রুঘ্নকন্যা সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। জাহির ইকবালের (Zaheer Iqbal) সঙ্গে সম্পর্কে আছেন, এটা নিয়ে বহুদিন ধরেই চলছিল জল্পনা। মাসখানিক আগে হীরের আংটি পরে একটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন সোনাক্ষী। তখনও সকলে ভেবেছিলেন সোনাক্ষী নিজের বাগদানের খবর দিচ্ছেন। কিন্তু না অনুরাগীদের রহস্যে রেখে তিনি পরের দিন জানিয়েছিলেন নতুন ব্যবসা শুরু করছেন হীরের গয়নার। তাঁর পোস্টে একজন প্রশ্ন করেছিলেন কোনও হীরের গয়নার ব্র্যান্ড অ্যাম্বাসাডার কিনা, তাঁর উত্তরে মজা করে বলে তিনি আসলসোনা। নিজেই শুরু করছেন ব্যবসা।

সেই সময় ধামাচাপা পড়ে গিয়েছিল প্রসঙ্গ। তবে সোনাক্ষীর জন্মদিন উপলক্ষে একটি পোস্ট করেন জাহির। যেখানে সোনাক্ষীর বার্গার খাওয়ার একটি মজার ভিডিয়ো তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেন। যেখানে বিমানের ভিডিয়োতে দেখা গিয়েছে মুখ লুকিয়ে বার্গারে কামড় বসিয়েছেন সোনাক্ষী। আর সেই খাবার দৃশ্য ভিডিয়ো করছেন জাহির। কিছুতেই মুখ দেখাবেন না সোনাক্ষী। তাঁর টুপি সরিয়ে মুখ দেখিয়ে ছাড়লেন জাহির। এবার হাসতে হাসতে সোনাক্ষী দেখিয়ে বার্গারে আবার কামড় দিলেন। এই ভিডিয়োর সঙ্গে অবশ্যই রয়েছে ক্যাপশন জাহিরের, “শুভ জন্মদিন সোনাজ…ধন্যবাদ আমার খুন না করার জন্য। আই লাভ ইউ। আরও অনেক খাবার, বিমান, ভালবাসা আর আনন্দের অপেক্ষায়”।

View this post on Instagram

A post shared by Zaheer Iqbal (@iamzahero)

সোনাক্ষীও আর নিজেকে এই ভালবাসা থেকে দূরে রাখতে পারলেন না। সঙ্গে সঙ্গে তাঁর উত্তর, “অসংখ্য ধন্যবাদ। তোমায় ভালবাসি। এবার আমি আসছি তোমায় খুন করতে”। জাহির এবং সোনাক্ষীর প্রেমের গুঞ্জন সম্পর্কে বি-টাউনে কান পাতলেই শোনা যায়। কিন্তু তাঁরা কিছুতেই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করছিলেন না। বলিউডে এখন বিয়ের একটা হাওয়া চলছে। ভিকি-ক্যাটরিনা দিয়ে শুরু হয়েছিল, তারপর ফারহান আখতার-শিবানী, রণবীর কাপুর-আলিয়া ভাট-এর বিয়ে হয়ে গিয়েছে। এত বিয়ে দেখে কি সোনাক্ষী-জাহিরও বিয়ে কথা ভাবছেন। যাঁর ফল এই সম্পর্কে শিলমোহর দেওয়া। না, এথনই কিছু জানা যায়নি। শুধু সোশ্যাল মাধ্যমে একে অপরকে ভালবাসের, সেই টুকু স্বীকার করেছেন দুইজনে। সোনাক্ষী অভিনয় জগতের সঙ্গে যুক্ত হলেও জাহিরের পরিবারে কেউ এই পেশার সঙ্গে যুক্ত নন। জাহিরের বাবা সলমন খানের বন্ধু। সেই সূত্রে জাহির নোটবুক ছবি দিয়ে বলিউডে কাজ শুরু করেন। ছবিতে তাঁর বিপরীতে ছিলেন মণীষ বহেল কন্যা, অভিনেত্রী নূতনের নাতনি প্রনূতন। দুই বন্ধুর সন্তানদের লঞ্চ করেন সলমন। সোনাক্ষীও সলমনের হাত ধরে বলিউডে পা রাখেন। ২০১০ সালে  দাবাং ছবি দিয়ে ডেবিউ করেন সোনাক্ষী।

,