Boman Irani OTT Debut: কাপুর পরিবারের জটিলতা নিয়ে কথা বলবে ‘মাসুম’, ওটিটি অভিষেক বোমান ইরানির

Masoom: কাপুর পরিবারের গল্প বলবে 'মাসুম'। কথা বলবে পরিবারের জটিল সম্পর্ক নিয়ে।

Boman Irani OTT Debut: কাপুর পরিবারের জটিলতা নিয়ে কথা বলবে 'মাসুম', ওটিটি অভিষেক বোমান ইরানির
বোমান ইরানি।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 09, 2022 | 8:17 PM

হিন্দি ছবির জগতের এক উজ্জ্বল নক্ষত্রের নাম বোমান ইরানি। থিয়েটারেও তিনি সমান দাপুটে। ২০০৩ সালে বড় পর্দায় ডেবিউ করেছিলেন বোমান। সেই ছবির নাম ছিল ‘ডরনা মানা হ্যায়’। ‘মুন্না ভাই এমবিবিএস’, ‘ম্যায় হু না’, ‘বীর জ়ারা’, ‘নো এন্ট্রি’, ‘হে বেবি’, ‘হাউজ়ফুল’-এর মতো প্রচুর ছবিতে অভিনয় করেছেন বোমান। ২০১৯ সালে নিজের প্রযোজনা সমস্থাও খুলেছেন এই অভিনেতা। ইরানি জ়োরোঅ্যাস্ট্রিয়ান পরিবারে বিয়ে করেছিলেন বোমান। সেই বোমানের নতুন জার্নি শুরু হতে চলেছে। ডিজ়নি হটস্টারের ‘মাসুম’-এ তিনি অভিনয় করেছেন। জুন মাসের ১৭ তারিখ থেকে স্ট্রিম করতে শুরু করবে ‘মাসুম’। আইরিশ থ্রিলার সিরিজ় ‘ব্লাড’-এর ভারতীয় সংস্করণ এই সিরিজ়। পরিবারে ঘটে যাওয়া একটি মৃত্যুকে ঘিরে সিরিজ়ের গল্প।

নিজের ওটিটি ডেবিউ নিয়ে সংবাদ মাধ্যমকে কী বলেছেন বোমান ইরানি?

“অনেক অপেক্ষার পর ডিজিট্যাল মাধ্যমে ডেবিউ করতে চলেছি আমি। ডিজ়নি হটস্টারে মুক্তি পাবে ওয়েব সিরিজ় ‘মাসুম’। আমার বিশ্বাস এটি এ বছরের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ় হতে চলেছে। আমার জন্য অভিনয়ের একটি নতুন দরজা খুলে গিয়েছে। ওটিটির দর্শকের কাছে পৌঁছে যেতে পারব।” বুধবার একটি বিবৃতিতে জানিয়েছেন বোমান ইরানি।

তিনি এও বলেছেন, “সামারার মতো নতুন অভিনেত্রীর সঙ্গে কাজ করে আমার খুবই ভাল গেলেছে। তিনি খুবই প্রতিভাবান। আমিও ওঁর থেকে অনেক কিছু শিখলাম।”

কাপুর পরিবারের গল্প বলবে ‘মাসুম’। কথা বলবে পরিবারের জটিল সম্পর্ক নিয়ে। ইতিমধ্যেই ট্রেলার মুক্তি পেয়েছে। সিরিজ়ের গল্প নিয়ে কথা বলতে গিয়ে বোমান বলেছেন, “একটি পরিবারের গল্প। সেই পরিবারের কিছু মানুষের সম্পর্কের জটিলতা নিয়ে কথা বলবে। বহু গোপন কথা লুকিয়ে আছে সেই পরিবারে। সিরিজ় শুট করতে গিয়ে আমরা যতখানি উপভোগ করেছি, আমার বিশ্বাস দর্শকেরও ততটাই ভাল লাগবে।”

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla