অনন্যা রান্নায় ভুল করলে দোষ দেব না, ওর মা আমায় কাঁচা চিকেন খাইয়েছিল: Chunky Pandey

চাঙ্কির মনে পড়ে যায় বিয়ের আগে হবু শ্বশুরবাড়িতে এক নৈশভোজের ঘটনাও। চাঙ্কি জানান, ভাবনার বাবা-মায়ের ডাকে বিয়ের আগে একবার তিনি সেখানে ডিনারে গিয়েছিলেন...

অনন্যা রান্নায় ভুল করলে দোষ দেব না, ওর মা আমায় কাঁচা চিকেন খাইয়েছিল: Chunky Pandey
বাবা-মায়ের সঙ্গে অনন্যা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2021 | 1:44 PM

ওটিটি প্ল্যাটফর্মে নতুন এক রান্নার শো’য়ে অংশ নিয়েছেন অনন্যা পান্ডে। অথচ বাড়িতে নাকি কোনওদিন খুন্তি নেড়ে দেখেননি অনন্যা, এমনটাই জানিয়েছেন বাবা চাঙ্কি পান্ডে। এখানেই শেষ নয়, স্ত্রী ভাবনা পান্ডেও নাকি তাঁকে বিয়ের পর কাঁচা চিকেন খাইয়েছিলেন, জানিয়েছেন অভিনেতা।

ওই শো’য়ে অনন্যাকে তাঁর কুকিং পার্টনার রোহন শ্রেষ্ঠার সঙ্গে মিলিত হয়ে বাবা-মায়ের জন্য রান্না করতে বলা হয়। রোহন পেশায় ফোটোগ্রাফার, শ্রদ্ধা কাপুরের রিউমারড প্রেমিক। সেখানেই মেয়ের হাতের খাবার খেয়ে চাঙ্কি বলেন, “অনন্যা, তুমি রান্নায় একটু আধটু ভুল করলে আমি দোষ দেব না। এটা বংশগত। তোমার পরিবারে কেউ রান্না করতে জানে না, বিশেষত, তোমার মায়ের দিকে তো কেউই জানেন না।”

চাঙ্কির মনে পড়ে যায় বিয়ের আগে হবু শ্বশুরবাড়িতে এক নৈশভোজের ঘটনাও। চাঙ্কি জানান, ভাবনার বাবা-মায়ের ডাকে বিয়ের আগে একবার তিনি সেখানে ডিনারে গিয়েছিলেন। সবাই খেতে বসেছেন। চারিদিকে সাজানো সুস্বাদু সব খাবার। তাঁর হবু শাশুড়ি জানিয়েছিলেন, সব খাবার নাকি মেয়ে ভাবনা নিজের হাতে রান্না করেছেন। চাঙ্কির সন্দেহ হয়। চুপিচুপি তিনি রান্না ঘরে যেতেই দেখেন, বিভিন্ন দোকান থেকে আনানো রকমারি খাবারের খালি পাত্র পড়ে রয়েছে। এর পর অবশ্য চাঙ্কির বুঝতে অসুবিধে হয়নি সুস্বাদু রান্নার খাবারের পেছনের ‘রহস্য’।

আরও এক ঘটনার কথা শেয়ার করেছেন অভিনেতা। ভাবনার সঙ্গে সদ্য বিয়ে হয়েছে তাঁর। হঠাৎই রান্নার লোক কাজ ছেড়ে দেয়। বউয়ের কাছে চাঙ্কির আবদার করেন, তাঁর হাতের রান্না খাওয়ার। সেই স্মৃতি মনে করে চাঙ্কি বহুবছর পর এই শো’য়ে এসে বলেন, “ভাবনাকে বললাম কিছু রান্না করে খাওয়াও। ও আমায় বাটার চিকেন খাওয়াবে বলে ঠিক করে। বিশ্বাস করুন চিকেন গুলো কাঁচা ছিল।” তাই মেয়ের রান্নায় ভুলচুক মেনে নিতে রাজি, নাই বা হল সে একশ তে একশ!

প্রসঙ্গত, ১৯৯৮ সামে ভাবনার সঙ্গে বিয়ে হয় চাঙ্কির। ওই বছরই জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান অনন্যা। ২০০৫ সালে তাঁদের আরও এক সন্তানের জন্ম হয়, নাম রাইসা। দুই মেয়েকে নিয়ে তাঁদের সুখের সংসার।

আরও পড়ুন- Sunny Kaushal: দাদার সঙ্গে প্রেম! ক্যাটরিনাকে নিয়ে মুখ খুললেন ভিকি কৌশলের ভাই