Saurav-Darshana: বিয়েতে নাকি সেই নিত-কনে! দর্শনাকে আইবুড়ো ভাত খাওয়াল ‘সন্তু’

Saurav-Darshana: বিয়ের মাত্র আর দিন কয়েক বাকি। এখন থেকেই জমিয়ে আইবুড়ো ভাত খাওয়া শুরু করেছেন দর্শনা বণিক। কখনও মামাবাড়িতে আবার কখনও বা বন্ধুদের সঙ্গে মেতে উঠছেন সেলিব্রেশনে। তবে এরই মধ্যে এমন এক 'তারকা' দর্শনাকে আইবুড়ো ভাত খাওয়াল, যে দেখে আনন্দে আটখানা পশুপ্রেমীরা। আপনি যদি সামাজিক মাধ্যমে সক্রিয় হন তবু 'সন্তু'কে চেনেন না এমনটা হতেই পারে না।

Saurav-Darshana: বিয়েতে নাকি সেই নিত-কনে! দর্শনাকে আইবুড়ো ভাত খাওয়াল 'সন্তু'
দর্শনাকে আইবুড়ো ভাত খাওয়াল 'সন্তু'
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2023 | 4:46 PM

বিয়ের মাত্র আর দিন কয়েক বাকি। এখন থেকেই জমিয়ে আইবুড়ো ভাত খাওয়া শুরু করেছেন দর্শনা বণিক। কখনও মামাবাড়িতে আবার কখনও বা বন্ধুদের সঙ্গে মেতে উঠছেন সেলিব্রেশনে। তবে এরই মধ্যে এমন এক ‘তারকা’ দর্শনাকে আইবুড়ো ভাত খাওয়াল, যে দেখে আনন্দে আটখানা পশুপ্রেমীরা। আপনি যদি সামাজিক মাধ্যমে সক্রিয় হন তবু ‘সন্তু’কে চেনেন না এমনটা হতেই পারে না। আদপে সে এক চারপেয়ে, তবে হাবেভাবে আর বুদ্ধিতে গোল দিয়ে দিতে পারে দু’পেয়েদেরও। সেই সন্তুর বহুদিনের পছন্দ তাঁর ‘দর্শনাদিদিকে’।

অতীতেও দেখা গিয়েছে, দর্শনাকে টিভিতে দেখে হাঁ করে দেখছে সন্তু। সেই ভিডিয়ো ব্যাপক হারে ভাইরাল হওয়া। ওদিকে আবার বাংলাদেশ নিবাসী সন্তু ভারতে আসার পর তার টানে ছুটে গিয়েছিলেন দর্শনা। দিদির বিয়ে বলে কথা! সে আইবুড়ো ভাত খাওয়াবে না তা কী করে হয়? তাই সন্তুর পরিবারের তরফ থেকে রকমারি পদ পৌঁছে গেল দর্শনার কাছে। রক্তের সম্পর্ক নেই, তাতে কী? সন্তুর পাঠানো খাবার খেয়ে আপ্লুত দর্শনাও।

ওদিকে আবার সন্তুর পেজ থেকে তার দিদি ‘বদময়না’ সন্তুর বয়ানে কী লিখেছেন জানেন? লিখেছেন, “কাল আমার বাপু Darshana দিদিকে আমি আইবুড়ো ভাত খায়িয়েছি জানো… সেই ভোর রাত ১১টায় উঠে নিজের পায়ে বাজারে গিয়ে সবকিছু কিনে নিজের হাতে বয়ে এনে কেটে ধুয়ে আগুনের সামনে দাঁড়িয়ে মাথার ঘাম লেজুতে ফেলে নিজের হাতেই সব রান্না করেছি। তারপর পার্সেল করে পাঠিয়ে দিয়েছি। মেয়েটার জন্য এইটুকু কষ্ট তো করতেই হতো আমাকে ইয়ের তো আর বেশি দিন নেই তাইনা… এমনিতেও আমি দর্শনা দিদির ইয়েতে নিত কনে হয়েছি তাই আমার তো ১টা দায়িত্ব আছে বাপু। লাব ইউ বাপু দর্শনা দিদি সৌরভ দাদা… তোমরা খুববব ভাল থেকো।” ওই মিষ্টি কথা শুনে নেটিজেনদেরও চোখেও আনন্দাশ্রু। দেশ আলাদা, স্বজাতিও নয় তারা… তবু এ বন্ধন চিরন্তন… এ বন্ধন যে আজীবনের।