Shubman Gill: রশ্মিকা-সারা বাদ দিন, বাংলার এই জনপ্রিয় নায়িকার ক্রাশ হলেন শুভমন!

Shubman Gill: টিনএজ তরুণীদেরও বড় কাছের তিনি। তাঁর উপর ক্রাশ হয়নি এমন তরুণী মেলা দায়। জানেন কি, বাংলার এক জনপ্রিয় টিনএজ নায়িকাও শুভমনের প্রেমে বুঁদ? কে তিনি?

Shubman Gill: রশ্মিকা-সারা বাদ দিন, বাংলার এই জনপ্রিয় নায়িকার ক্রাশ হলেন শুভমন!
শুভমন গিল।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2023 | 4:04 PM

বাইশ গজে ঝড় তোলা শুভমন গিলের ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজ়েনরা সুযোগ পেলেই আলোচনা শুরু করেন। যে কারণে, কখনও কিংবদন্তি সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকরের আবার কখনও সইফ কন্যা সারা আলি খানের সঙ্গে তাঁর নাম জুড়ে যায় অজান্তেই। টিনএজ তরুণীদেরও বড় কাছের তিনি। তাঁর উপর ক্রাশ হয়নি এমন তরুণী মেলা দায়। জানেন কি, বাংলার এক জনপ্রিয় টিনএজ নায়িকাও শুভমনের প্রেমে বুঁদ? কে তিনি? তিনি আর কেউ নন, দিতিপ্রিয়া রায়। একবার টিভিনাইনকে দেওয়াই এক সাক্ষাৎকারে দিতিপ্রিয়া জানিয়েছিলেন তাঁর ক্রাশ হলেন গিল। যদিও একই সঙ্গে জানিয়েছিলেন ভাল লাগে রবার্ট প্যাটিনসনকেও। সম্প্রতি ইন্সট্যান্ট বলিউড নামের এক ভেরিফায়েড ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছিল, শুভমন গিলের ক্রাশ হলেন রশ্মিকা মন্দানা। সেখানে আরও বলা হয়, এক সাক্ষাৎকারে গিল নাকি নিজেই জানিয়েছেন এই কথা। শুরু হয় বিস্তর আলোচনা। যদিও সকল জল্পনায় জল ঢেলে দিয়েছিলেন গিল। ভাইরাল হওয়া সেই পোস্টে শুভমন কমেন্ট করে লেখেন, ‘‘কোন সাক্ষাৎকারে আমি এমন কথা বলেছিলাম, তা তো আমি নিজেই জানি না।’’ প্রশ্ন করা হয়েছিল রশ্মিকাকেও। বলা হয়, “আপনি তো এখন ক্রিকেটারদেরও ক্রাশ”। উত্তরে হালকা হেসে ‘হ্যাঁ’ বলেছিলেন তিনি।

অন্যদিকে সারা আলি খানের সঙ্গেও শুভমনের সম্পর্ক নিয়ে চর্চা চলছেই। সারা ও শুভমনের সম্পর্ক নিয়ে আলোচনা শুরু কোথা থেকে? গত বছর অগস্ট মাসেই সারা ও শুভমনকে একসঙ্গে দেখা যায়। এক টিকটক ব্যবহারকারীর গোপন ভিডিয়োয় ধরা পড়ে যায় তাঁদের ‘ডিনার ডেট’। সবাই কার্যত চমকেই গিয়েছিলেন। কারণ এর আগে, শুভমনের সঙ্গে নাম জুড়েছিল সচীন তেন্ডুলকরের মেয়ে সারার। এমনকি সার্চ ইঞ্জিন গুগলে সেই সারার ‘স্বামী’ বলে খুঁজলে আসত শুভমন গিলেরই নাম। কিন্তু অগস্ট মাসে সব হিসেব যেন গুলিয়ে যায় আচমকাই।

এখানেই শেষ নয়, সোনম বাজওয়ার টক শো’তে হাজির হয়েছিলেন শুভমন। তাঁকে প্রশ্ন করা হয়, এই মুহূর্তে বলিউডে সবচেয়ে ফিট অভিনেত্রী কে? উত্তরে একমুহূর্ত চিন্তা না করেই শুভমন কার নাম নেন জানেন? কার আবার? সারা আলি খানের! এরপরেই কোনও রাখঢাক না করেই সোনম শুভমনকে ছুড়ে দেন সেই প্রশ্ন। জিজ্ঞাসা করেই বসেন, “তুমি কি সারাকে ডেট করছ”? উত্তরে শুভমন বলেন, ‘হয়ত হ্যাঁ, হয়তো না’। শুভমন যে কার, তা তিনি নিজেই জানে