Ajay Devgn: কে বলেছে থ্রিলার শুধু ওটিটিতেই হিট, বড়পর্দায় দৃশ্যম-এর হ্যাংওভার কাটেনি ৭ বছরেও: অভিষেক

Ajay Devgn: পরিচালকের কথায় বড় পর্দায় সব ধরনের গল্প সব ধরনের জ্যঁরের কদর রয়েছে। প্রশ্নটা দর্শক কখন কোনটা গ্রহণ করছে সেটাকে কেন্দ্র করেই।

Ajay Devgn: কে বলেছে থ্রিলার শুধু ওটিটিতেই হিট, বড়পর্দায় দৃশ্যম-এর হ্যাংওভার কাটেনি ৭ বছরেও: অভিষেক
৫০% ছাড় আজ টিকিট বুক করলে অজয় দেবগনের 'দৃশ্যম ২' ছবির
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2022 | 12:46 PM

সাত বছর পেরিয়ে আজও দৃশ্যম ছবি দর্শকের মনে উত্তেজনা সৃষ্টি করে। অনবদ্য ছবি প্লট থেকে শুরু করে গল্পের বুনট সবেতেই ছিল টানটান থ্রিলারের মোচড়। অজয় দেবগন অভিনীত এই ছবির মূল ভিত্তি ছিল এক মধ্যবিত্ত পরিবারের গল্প। যেখানে ন্যায় নীতির ঊর্ধ্বে উঠে এক বাবা তার সন্তানের জন্য ঠিক কতটা ঝুঁকি নিতে পারে, কতটা কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে পারে, সেই গল্পই যত্নে সাজানো হয়েছিল। তবে বর্তমানে বলিউডের ছবির ভবিষ্যত নিয়ে বেজায় চিন্তিত বিশেষজ্ঞরা। কোন ছবি, কোন প্লট, কি ধরনের গল্প, কোন অভিনেতা কিংবা কোন জ্যঁরের ছবি বক্স অফিসে জায়গা করে নেবে বা দর্শকরা পছন্দ করবে আগে থেকে অনুমান করে নেওয়া দায়।

বড় পর্দার কাছে এখন এক বড় চ্যালেঞ্জের বিষয় হয়ে দাঁড়িয়েছে ওটিটি প্লাটফর্ম। ভাল-ভাল ছবির গল্প চিত্রনাট সবই ঢালাও মিলছে এই বিনোদনের মাধ্যমে। অনেকেই ধরে নিয়েছে থ্রিলার ওয়েব সিরিজ বা গল্প বোধহয় ওটিটিতেই বেশি গ্রহণযোগ্যতা পায়। এবার সেই মর্মে মুখ খুললেন দৃশ্য ছবির পরিচালক অভিষেক পাঠাক। তিনি জানালেন– বর্তমান পরিস্থিতিতে আগে থেকে কিছু ধরে নেওয়া বিজয় কঠিন। কোন ছবি চলবে তা এক কথায় বলা সম্ভব নয়। কেউ যদি ভাবে থ্রিলার কেবল ওটিটিতেই জায়গা করে নেয়, বড় পর্দায় নয়, তবে সেই তথ্য কতটা সঠিক আমি বলতে পারব না।

পরিচালকের কথায় বড় পর্দায় সব ধরনের গল্প সব ধরনের জ্যঁরের কদর রয়েছে। প্রশ্নটা দর্শক কখন কোনটা গ্রহণ করছে সেটাকে কেন্দ্র করেই। সাত বছর ধরে দৃশ্যম ছবি যে হারে দর্শকম মনে জায়গা করে নিয়েছে তা দেখে এটুকু স্পষ্ট হয়ে যায় ভাল ছবি আজও দর্শক মনে রাখে। সম্প্রতি আসতে চলেছে দৃশ্যম ২। ইতিমধ্যেই অগ্রিম বুকিং এ ঝড় উঠেছে। ফলে এই ছবি যে নতুন ট্রেন সেট করবে তা খুব সহজেই অনুমান করে নেওয়া যায়। এখন দেখার বক্স অফিসের কতটা লক্ষী লাভ করতে পারে এই ছবি।