ঠোঁটে লাল লিপস্টিক, লালসা মাখা চাহনিতে ‘হাসিন’ হয়েছেন ‘দিলরুবা’ তাপসী

মার্ডার মিস্ট্রি পরিচালনার দায়িত্বে রয়েছেন ভিনিল ম্যাথু। প্রযোজনার দায়িত্বে রয়েছেন আনন্দ এল রাই।

ঠোঁটে লাল লিপস্টিক, লালসা মাখা চাহনিতে 'হাসিন' হয়েছেন 'দিলরুবা' তাপসী
ছবিতে তাপসী।
Follow Us:
| Updated on: Jun 08, 2021 | 3:49 PM

‘হাসিন দিলরুবা’ পরিচালনা করেছেন ‘হসি তো ফসি’ খ্যাত ভিনিল ম্যাথু। ছবির গল্প একজন নারীকে নিয়ে, যিনি তাঁর স্বামীর হত্যার মূল সন্দেহভাজন। তদন্তে তার বৈবাহিক অতীতের মোড়গুলো প্রকাশের সঙ্গে-সঙ্গে আরও চমকপ্রদ হতে শুরু করে।

বহু প্রতীক্ষিত ছবি ‘হাসিন দিলরুবা’র টিজার মুক্তি পেতে অপরাধ এবং যৌনতা ধরা দিল তাপসী পান্নুর চরিত্রের ছত্রে ছত্রে। ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে বিক্রান্ত মাসি এবং হর্ষবর্ধন রাণেকে। ছবির গল্পে তিন অনুভূতি মূলত মাথাচাড়া দিয়ে ওঠে। কাম, আসক্তি এবং ছলনা। মুক্তিপ্রাপ্ত টিজারের প্রত্যেকটি চরিত্রতে লুকিয়ে রয়েছে তিন অনুভূতি।

তাপসী টিজার শেয়ার করে লেখেন, ‘প্রেমের তিন রঙ, রক্তের ফোঁটায় পরিবেশিত’। মাত্র ৩০ সেকেন্ডের টিজারের দেখা গেল একটি ট্রেন থেকে নামছেন তাপসী। একের পর এক রহস্য-রোমাঞ্চে বোনা দৃশ্য। বিক্রান্ত ও তাপসীর বিয়েও উঠে এসেছে একাংশে। ভালবাসার সঙ্গে জড়িত তিনটে বিষয় নিয়ে ছবি। কাম, আসক্তি এবং ছলনা। তাতে মিশবে খুনের লাল রংও। মার্ডার মিস্ট্রি পরিচালনার দায়িত্বে রয়েছেন ভিনিল ম্যাথু। প্রযোজনার দায়িত্বে রয়েছেন আনন্দ এল রাই।

আরও পড়ুন স্টুডিয়োতে চলছে ভ্যাকসিনেশন! টিকাকরণের প্রক্রিয়া শুরু করল যশ রাজ ফিল্মস

একের পর এক সিনেমার অফারের যেন লম্বা লাইন রয়েছে অভিনেত্রী তাপসীর কাছে। তাপসী পান্নুর হাতে ইতিমধ্যে রয়েছে ‘শাবাশ মিঠু’, ‘রেশমি রকেট’, ‘হসিনা দিলরুবা’, ‘লুপ লপেটা’, ‘দো বারা’ এবং একটি দক্ষিণী ছবি। এখন শোনা যাচ্ছে, আরেকটি থ্রিলার ছবির প্রধান মুখ হতে চলেছেন তাপসী। সূত্রের খবর অনুযায়ী, ‘সেকশন ৩৭৫’-এর পরিচালক অজয় বেহলের সঙ্গে জুটি বাঁধতে চলেছে তাপসী। ‘সেকশন ৩৭৫’ ছবিতে অজয়ের কাজ দেখে এক কথায়, তাপসী মুগ্ধ। তাপসী নিজে পরিচালকের সঙ্গে যোগাযোগ করে বলেন, যে তাঁদের দু’জনের একসঙ্গে কাজ করা উচিত।