Fukrey 3: আলি ফজল কি বাদ পড়লেন ‘ফুকরে ৩’-এ; পোস্টারে তিনি বাদ কেন?

Ali Fazal: ছবির পোস্টারে আলি ব্রাত্য কেন, তাই নিয়েই উঠেছে প্রশ্ন। তা হলে কি আলিকে এই ছবিতে দেখতে পাবেন না দর্শক?

Fukrey 3: আলি ফজল কি বাদ পড়লেন 'ফুকরে ৩'-এ; পোস্টারে তিনি বাদ কেন?
আলি কি বাদ পড়লেন?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2023 | 11:21 AM

‘ফুকরে ৩’-এর প্রতিক্ষা এখন প্রায় শেষের দিকে। জানা গিয়েছে, ছবি মুক্তির তারিখ। ২০২৩ সালের ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবি। এই ছবিতেও উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করছেন পুলকিত সম্রাট, রিটা চাড্ডা, বরুণ শর্মা। এবারে ফ্র্যাঞ্চাইজ়ির নতুন সংযোজন পঙ্কজ ত্রিপাঠী। ছবি মুক্তির তারিখ-ঘোষণা পোস্টারে রয়েছেন এই চারজনই। কেবল দেখা যায়নি একজনকেই। তিনি অভিনেতা আলি ফজল। গতবারের দুটি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু এই ছবির পোস্টারে আলি ব্রাত্য কেন, তাই নিয়েই উঠেছে প্রশ্ন। তা হলে কি আলিকে এই ছবিতে দেখতে পাবেন না দর্শক?

যে নতুন পোস্ট বেরিয়েছে, তাতে নেই আলি ফজল। তিনিই কি কোনও সারপ্রাইজ় দেবেন বলে পোস্টার থেকে নিজেকে সরিয়েছেন? নাকি, ছবির ফ্র্যাঞ্চাইজ়ির সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করেছেন? ছবির সিরিজ়টি প্রযোজনা করছেন ফারহান আখতার। সোশ্যাল মিডিয়ায় দুটি ঘোষণা-পোস্টার তিনি শেয়ারও করেছেন ইতিমধ্যে। দুটি পোস্টারেই রয়েছেন রিচা চাড্ডা, পুলকিত সম্রাট, মনজোৎ সিং, বরুণ শর্মা এবং পঙ্কজ ত্রিপাঠী।

২০১৩ সালে ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবিটি মুক্তি পেয়েছিল। নতুন ধারার গল্প, যুব সমাজ প্রতিবিম্বিত হয়েছিল ছবিতে। ২০১৭ সালে মুক্তি পায় ছবির দ্বিতীয় কিস্তি ‘ফুকরে রিটার্নস’। প্রথম ছবিটির মতো দ্বিতীয় ছবিটিও সকলের মন ছুঁয়ে গিয়েছিল। তৃতীয় ছবিটি মুক্তি পাচ্ছে জন্মাষ্টমীর দিনই।