Ishaa Saha: শরীরের নিম্নাংশ অনাবৃত! প্রিমিয়ারে পোশাক নিয়ে প্রশ্নের মুখে ঈশা সাহা

Ishaa Saha: 'মিনি' সাজার ইচ্ছে হয়েছিল ঈশা সাহার। কিন্তু সেই মিনি সাজতে গিয়েই যে প্রশ্নের মুখে পড়তে হবে তাঁকে, তা হয়তো নিজেও ভাবেননি ঈশা সাহা। হাজির হয়েছিলেন 'কাবুলিওয়ালা'র প্রিমিয়ারে। সেই ভিডিয়ো ভাইরাল হতেই তাঁর পোশাক নিয়ে শুরু হল বিস্তর আলোচনা। নেটিজেনদের একটা বড় অংশের মতে, 'ঈশার কি ঠাণ্ডা লাগে না?

Ishaa Saha: শরীরের নিম্নাংশ অনাবৃত! প্রিমিয়ারে পোশাক নিয়ে প্রশ্নের মুখে ঈশা সাহা
ঈশা সাহা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 22, 2023 | 6:09 PM

‘মিনি’ সাজার ইচ্ছে হয়েছিল ঈশা সাহার। কিন্তু সেই মিনি সাজতে গিয়েই যে প্রশ্নের মুখে পড়তে হবে তাঁকে, তা হয়তো নিজেও ভাবেননি ঈশা সাহা। হাজির হয়েছিলেন ‘কাবুলিওয়ালা’র প্রিমিয়ারে। সেই ভিডিয়ো ভাইরাল হতেই তাঁর পোশাক নিয়ে শুরু হল বিস্তর আলোচনা। নেটিজেনদের একটা বড় অংশের মতে, ‘ঈশার কি ঠাণ্ডা লাগে না? কী এমন পরেছিলেন তিনি? উপরে এক ঢিলেঢোলা পোশাক পরলেও ঈশা পরেছিলেন এক মিনি স্কার্ট। পরিচালক অরিন্দম শীলের সঙ্গে প্রাথমিক কথা সারার পর তাঁকে দেখা যায় পাপারাৎজির সঙ্গে ছবি তুলতে। অনস্ক্রিন ‘মিনি’র খোঁজও করেন ঈশা। তাঁকে বলতে শোনা যায়, “মিনির সঙ্গে দেখা করব বলে মিনি পরেছি।” তবে কটাক্ষ থামেনি। অনেকেই প্রশ্ন করেছেন, “দিদি তোমার কি ঠাণ্ডা লাগে না? উপরে এত বড় বড় জামা চাপিয়েছ। এদিকে পা খালি! এরকম করলে ঠাণ্ডা লেগে যাবে তো!” অনেকের আবার মজার টিপ্পনি, “পৃথিবীতে এমন কোনও বিজ্ঞান আবিষ্কার হয়নি যারা ফ্যাশনের মাঝে কাঁটা হয়ে মেয়েদের গরমের জানা পরাতে পারে।”

প্রসঙ্গত, কিছু দিন আগেউ প্রেক্ষাগৃহে এসেছিল ঈশার ছবি ‘একটু সরে বসুন’। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। মফঃস্বলে মেয়ে ঈশা সে সময় টিভিনাইন বাংলাকে শেয়ার করেছিলেন, জীবনে কখন ‘একটু সরে বসুন’ বলতে হয়েছে তাঁকে। বলেছিলেন, “আমি কয়েক বছর আগেও যখন কলকাতার কলেজে আইন পড়তে আসতাম, তখন যাতায়াত করতে হত ব্যারাকপুর লোকালে। আর যারা ব্যারাকপুর লোকালে যাতায়াত করেন, প্রত্যেকেই জানেন, ব্যারাকপুর লোকালে কী অবস্থার মধ্যে যাতায়াত করতে হয়। আর সেই অবস্থায় এই বাক্যটা ব্যবহার করতেই হয়, মোটেও ভালভাবে বলা হয় না, প্রায় বিরক্ত হয়েই সকলে বলেন ‘একটু সরে বসুন না।’ তবে বিরক্ত হলেও হাতাহাতি বা বাড়াবাড়ি হয়নি, কারণ আমার কলেজটা ছিল মর্নিং কলেজ। তাই ভাগ্য ভাল খুব বেগ পেতে হয়নি, তবে মাঝেমাঝেই ভিড় পেয়েছি।”

প্রশ্ন উঠেছিল তাঁর প্রেম নিয়েও। যদিও তা এড়িয়ে গিয়েছিলেন অভিনেত্রী। বলেছিলেন, “ব্যক্তিগত বিষয় ব্যক্তিগত থাকাই ভাল, ইদানিং দেখেছি জানালেও প্রশ্ন, না-জানালেও নিজের মত করে ভেবে নেয় কিছু একটা। তাই এই নিয়ে চুপ থাকাই ভাল।”