‘বাজে অভিনয়…বাচ্চা গ্যাংস্টার…’, আলিয়াকে আক্রমণ কঙ্গনা রানাওয়াতের

দিন কয়েক ধরেই শোনা যাচ্ছিল, কঙ্গনা অভিনীত, তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতাকে নিয়ে ছবি নাকি করোনাকালে মুক্তি পাবে ছোট পর্দায়। সেই কথাকেই কার্যত নস্যাৎ করে কঙ্গনা লেখেন, "থালাইভির তামিল স্বত্ব অ্যামাজন এবং হিন্দি স্বত্ব নেটফ্লিক্স কিনেছে।

'বাজে অভিনয়...বাচ্চা গ্যাংস্টার...', আলিয়াকে আক্রমণ কঙ্গনা রানাওয়াতের
ফের একবার কঙ্গনা রানাউতের পোস্টে উঠে এল আলিয়া ভাট প্রসঙ্গ।
Follow Us:
| Updated on: Apr 22, 2021 | 3:41 PM

ফের একবার কঙ্গনা রানাউতের পোস্টে উঠে এল আলিয়া ভাট প্রসঙ্গ। নাম না করেই আলিয়া ভাটকে আক্রমণ করলেন অভিনেত্রী। তাঁর আসন্ন ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ নিয়েও কটাক্ষ করলেন কঙ্গনা।

দিন কয়েক ধরেই শোনা যাচ্ছিল, কঙ্গনা অভিনীত, তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতাকে নিয়ে ছবি নাকি করোনাকালে মুক্তি পাবে ছোট পর্দায়। সেই কথাকেই কার্যত নস্যাৎ করে কঙ্গনা লেখেন, “থালাইভির তামিল স্বত্ব অ্যামাজন এবং হিন্দি স্বত্ব নেটফ্লিক্স কিনেছে। কিন্তু থিয়েটার রিলিজের আগেই ওই দুই ওটিটি প্ল্যাটফর্মই ছবিটি সরাসরি স্ব স্ব স্ট্রিমিং প্ল্যাটফর্মে স্ট্রিম করতে পারবে না। মুভি মাফিয়ারা যে সব মিথ্যে প্রোপাগান্ডা ছড়াচ্ছে তা দয়া করে এড়িয়ে যান।”

শুধু তাই নয় মিডিয়ায়র একাংশের উপরেও ক্ষোভ উগরে দেন কঙ্গনা। লেখেন, “যে সমস্ত বিক্রি হয়ে যাওয়া মিডিয়া মিথ্যে প্রোপাগান্ডা ছড়াচ্ছে তাদের বিরুদ্ধেও কড়া ব্যবস্থা নেওয়া হবে।” এর পরেই আলিয়ার ছবিকে নিয়ে কঙ্গনার বক্তব্য, “যে ছবিটির ট্রেলার বাজে অভিনয়ের জন্য সমালোচিত হয়েছে এবং ছোট বাচ্চাকে গ্যাংস্টারের ভূমিকায় নেওয়া নিয়ে আলোচিত হয়েছে, সেই ছবিটি এখন ডিজিটালি মুক্তি পেতে চলেছে। কারণ নির্মাতারাও বুঝে গিয়েছে যে ওই ছবি নির্মাণই ভুল হয়েছে।” যদিও তা নিয়ে কোথাও আলোচনা হতেও তিনি দেখছেন না বলেই জানিয়েছেন কঙ্গনা।

আরও পড়ুন- দলীয় সদস্য নন, তবু নিজের কেন্দ্রের এই প্রার্থীর জন্য খুল্লামখুল্লা ভোট চাইলেন সৌরভ

আলিয়া যদিও কঙ্গনার এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। উপরন্তু কোভিড ফাঁড়া কাটিয়ে তিনি এখন মালদ্বীপে বয়ফ্রেন্ড রণবীর কাপুরের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। আলিয়ার উপর কঙ্গনার ক্ষোভ উগরে দেওয়ার ঘটনা এই প্রথম নয়। এর আগে স্বজনপোষণ বিতর্কে বারেবারেই আলিয়ার দিকে অভিযোগের আঙুল তুলেছিলেন তিনি। বলেছিলেন, বলিপাড়ার নেপোগ্যাংয়ের অন্যতম সক্রিয় সদস্য আলিয়া। এখানেই শেষ নয়, এর আগে কঙ্গনা ‘পদ্মশ্রী’ সম্মানে ভূষিত হলে আলিয়া তাঁকে ফুল পাঠালেও বিনিময়ে জুটেছিল কটাক্ষ। করেছিলেন দিদি রঙ্গোলী। তিনি লিখেছিলেন, “এই যে দেখুন আলিয়া কঙ্গনাকে ফুল পাঠিয়েছে। কঙ্গনার কথা জানি না কিন্তু আমার তো বেশ মজা লাগছে।” ফের একবার আলিয়াকে কটাক্ষ করলেন কঙ্গনা নিজেই।

প্রসঙ্গত, আলিয়া অভিনীত সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ষাটের দশকে মুম্বইয়ের নিষিদ্ধ পল্লীর যৌনকর্মী এবং পরবর্তীতে ‘মাফিয়া রানি’ গাঙ্গুবাইকে নিয়ে নির্মিত ছবি। যার সঙ্গে একাধারে যোগাযোগ ছিল আন্ডারওয়ার্ল্ডের, অন্যদিকে তিনিই বারেবারে নারী স্বাধীনতার পক্ষে সওয়াল করেছেন, আপন করে নিয়েছে রেডলাইট এলাকার ‘সব হারানো’র দলকে।