Koffee With Karan: ক্যাটরিনার কাছে ভিকি একটা নাম মাত্র, করণের সামনে এ কী বললেন বলিউড ডিভা

Katrina Kaif: "এটি আমার নিয়তি ছিল এবং এটি সত্যি হয়েছে। এমন অনেকগুলি কাকতালীয় ঘটনা ঘটতে থাকে, যে একটা পর্যায়ে সমস্তই অবাস্তব মনে হয়েছিল।"

Koffee With Karan: ক্যাটরিনার কাছে ভিকি একটা নাম মাত্র, করণের সামনে এ কী বললেন বলিউড ডিভা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2022 | 5:11 PM

কফি উইথ করণ সিজন ৭-এর আগামী পর্বে আসতে চলেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তারই প্রোমো বর্তমানে ভাইরাল। সেখানেই তাঁকে বলতে শোনা যায়, ভিকি কৌশল কখনই নাকি তাঁর ‘রাডারে’-ই ছিলেন না। চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের এই চ্যাট শো-এর ১০তম পর্বে ক্যাটরিনার সঙ্গে উপস্থিত থাকবেন ইশান খট্টর এবং সিদ্ধার্থ চতুর্বেদী। কফি উইথ করণের এই পর্ব বৃহস্পতিবার মধ্যরাত থেকে ওটিটিতে দেখা যাবে। ক্যাটরিনা কইফ ভীষণ পছন্দের অভিনেত্রী করণের, কয়েকদিন আগেই এই শো-তে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে এসেছিলেন ভিকি কৌশল। সেখানেই বেশ কিছু অন্দরমহলের কাহিনি ফাঁস হয়।

এবার এই শোতে ক্যাটরিনাকে বলতে শোনা যায়, “আমি ভিকির সম্পর্কে খুব বেশি জানতাম না। ভিকির শুধু নাম আমি শুনেছিলাম কিন্তু সঙ্গে কোনও সম্পর্ক ছিল না, কিন্তু তারপর, যখন আমি তার সঙ্গে দেখা করি, তখন আমি অনুভব করতে পারি।” ক্যাট এদিন আরও জানান, পরিচালক জোয়া আখতারের পার্টিতেই প্রথম আলাপ। আর তারপর থেকেই মন দেওয়া-নেওয়া চলত তাঁদের মধ্যে।

প্রথম থেকেই তাঁরা এই বিষয়টা লুকিয়ে গিয়েছিলেন। ক্যাটরিনার কথায়, “এটি আমার নিয়তি ছিল এবং এটি সত্যি হয়েছে। এমন অনেকগুলি কাকতালীয় ঘটনা ঘটতে থাকে, যে একটা পর্যায়ে সমস্তই অবাস্তব মনে হয়েছিল।” ক্যাটরিনা এবং ভিকি ৯ ডিসেম্বর, ২০২১ রাজস্থানে গাঁটছড়া বাঁধেন। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে নিরাপত্তা বলয়ের মধ্যে এই বিয়ের আসর বসেছিল।

সোমবার, করণ জোহর আগামী পর্বের একটি প্রোমো ক্লিপ শেয়ার করেছেন। কথোপকথনের সময় ‘সুহাগ রাত’ নিয়ে আলোচনা শুরু হয়। আলিয়া ভাটকে ‘সুহাগ রাত’-এর ধারণাটিকে মিথ বলে উড়িয়ে দিতে বলেছিলেন ক্যাটরিনা। তাঁর সম্পর্কে জানতে চাইলে ক্যাটরিনা বলেন, “এটা কেন সুহাগ দিন হয় না।”কারণ এই রাতে সকলেই খুব স্বাভাবিকভাবেই ক্লান্ত হয়ে পড় বলেই সেলেবের মত।