Khushi Kapoor: মদ্যপ অবস্থায় ক্যামেরা-বন্দি, সামলাচ্ছেন পুরুষ বন্ধু! শ্রীদেবীর মেয়ের ভিডিয়ো ভাইরাল

Khushi Kapoor: সঙ্গে রয়েছেন বন্ধু ওরহান যাকে মাঝেমধ্যেই স্টারকিডদের সঙ্গে ছবিতে দেখা যায়। খুশিকে রীতিমতো সামলাচ্ছেন তিনি।

Khushi Kapoor: মদ্যপ অবস্থায় ক্যামেরা-বন্দি, সামলাচ্ছেন পুরুষ বন্ধু! শ্রীদেবীর মেয়ের ভিডিয়ো ভাইরাল
মায়ের সঙ্গে খুশি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2022 | 1:44 PM

ভাইরাল হল শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরের এক ভিডিয়ো। যেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকেই তাঁর উদ্দেশে উড়ে এসেছে তীব্র কটাক্ষ। কী রয়েছে ভিডিয়োতে? দেখা যাচ্ছে কালো পোশাক পরে এক নাইটক্লাব থেকে বের হয়ে আসছেন খুশি। সঙ্গে রয়েছেন বন্ধু ওরহান যাকে মাঝেমধ্যেই স্টারকিডদের সঙ্গে ছবিতে দেখা যায়। খুশিকে রীতিমতো সামলাচ্ছেন তিনি। ভিড় ঠেলে সাবধানে বের করে নিয়ে আসছেন। এত অবধি ঠিকই ছিল। কিন্তু ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের একটা বড় অংশের মনে হয়েছে খুশির হাবভাব অসংলগ্ন, তিনি নাকি ঠিক করে হাঁটতে পর্যন্ত পারছে না।

ওই পার্টিতে হাজির ছিলেন কাজল ও অজয় দেবগণের মেয়ে নাইসাও। খুশিকে ধরে নিয়ে আসতে হলেও নাইসাকে একাই হেঁটে বের হয়ে আসতে দেখা যায়। এরপর খুশি ও তিনি এক গাড়িতে চেপেই বের হয়ে যান ঘটনাস্থল থেকে। যদিও ট্রোলিং বাড়তেই থাকে। অনেকেই মনে করছেন, পার্টি শেষে এতটাই নেশাগ্রস্ত হয়ে পড়েছিলেন খুশি যে ক্যামেরার সামনে তাকানোর মতো অবস্থাতে ছিলেন না বলেই তড়িঘড়ি ঘটনাস্থল থেকে বেরিয়ে যান। যদিও পাল্টা যুক্তিও রয়েছে। শ্রীদেবীর ভক্তদের মতে ভিড়ের মধ্যে থেকে খুশিকে সামলানোর জন্যই ওরহান হাজির ছিলেন। একজন বন্ধুর পক্ষে এই কর্তব্য তো স্বাভাবিক।

এবার প্রশ্ন হল খুশিকে সামলানো এই পুরুষবন্ধুটি আদপে কে? ওরহানের বলিউড যোগ মারাত্মক। নাইসা দেবগণ থেকে সারা আলি খান, খুশি কাপুর থেকে জাহ্নবী কাপুর– সবার সঙ্গেই তাঁর বেজায় ভাল সম্পর্ক। সব পার্টিতেই হাজির থাকেন এই ওরহান। টাকাপয়সাও যে তাঁর রয়েছে বিস্তর তা তাঁর জাঁকজমক পূর্ণ জীবন যাপন দেখলেই আন্দাজ করা যায়। প্রসঙ্গত, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন খুশি কাপুর। জোয়া আখতারের সিরিজ ‘দ্য আর্চিজ’-এ দেখা যাবে তাঁকে। ওই একি সিরিজেই ডেবিউ করছেন আরও দুই স্টারকিড। তাঁরা হলেন শাহরুখ-কন্যা সুহানা ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দ।