Konkona-Sujoy-R Balki: কঙ্কনা জুড়েছেন পরিচালক সুজয় এহং আর বাল্কি সঙ্গে, ছবির নাম জেনে নিন

Konkona-Sujoy-R Balki: প্রথম ছবির সাফল্যের পর এই অ্যান্থোলজি সিরিজ নিয়ে ডিজিটাল মাধ্যম আবার উৎসাহী।

Konkona-Sujoy-R Balki: কঙ্কনা জুড়েছেন পরিচালক সুজয় এহং আর বাল্কি সঙ্গে, ছবির নাম জেনে নিন
একসঙ্গে কঙ্কনা, সুজয়, বাল্কি কোন ছবিতে
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Nov 23, 2022 | 6:02 PM

কঙ্কনা সেন শর্মা (Konkona Sen Sharma), সুজয় ঘোষ (Sujoy Ghosh), কাজল, নীনা গুপ্তারা একসঙ্গে আসছেন নতুন ছবি নিয়ে। তাঁদের সঙ্গে আর বাল্কি (R Balki) এবং অমিত রবীন্দ্রনাথ শর্মাও (Amit Ravindernath Sharma) রয়েছেন। তবে তিনজন পরিচালেকর ছবিতে কঙ্কনা, নীনা বা জাকল অভিনয় করছেন এমনটা কিন্তু নয়। তিন পরিচালক মিলে একটা ছবি করছেন তাও নয়। এখানে চারজনই পরিচালক। চারটি গল্প নিয়ে একটা ছবি।  নাম ‘লাস্ট স্টোরিজ ২’। প্রথম ‘লাস্ট স্টোরিজ’ ছবিতেও ছিলেন চার পরিচালক। দিবাকর বন্দ্যোপাধ্যায়, জোয়া আখতার, অনুরাগ কাশ্যপ, এবং করণ জোহর। প্রথম সিজনে মণীষা কৈরালা, সঞ্জয় কাপুর, ভিকি কৌশল, কিয়ারা আডবাণী, ভূমি পেডনেকর, রাধিকা আপ্তে, নীল ভুপালম, নেহা ধুপিয়ার মতো তারকারা ছিলেন। দ্বিতীয় সিজনে এই চার পরিচালক তাঁদের চারটি ছবির গল্পের জন্য বেছে নিয়েছেন কাজল, তমন্না ভাটিয়া, ম্রুণাল ঠাকুর, অঙ্গদ বেদীদের মতো তারকাদের।

প্রথম ছবির সাফল্যের পর এই অ্যান্থোলজি সিরিজ নিয়ে ডিজিটাল মাধ্যম আবার উৎসাহী। খবর হচ্ছে এই ছবি আগামী বছর ভ্যালেন্টাইনে মুক্তি পেতে চলেছে। টিমের ঘনিষ্ঠ একটি সূত্র পিঙ্কভিলাকে জানিয়েছে, যেহেতু ছবির কাহিনি প্রেম এবং জটিল মানবিক সম্পর্কের চারপাশে আবর্তিত হয়েছে, নির্মাতারা মনে করছেন ভ্যালেন্টাইনস ডে রিলিজ এটির জন্য উপযুক্ত হবে। আপাতত ছবি পোস্ট-প্রোডাকশন স্তরে রয়েছে। তবে প্রত্যেকের কাস্ট ইতিমধ্যেই লক হয়ে গিয়েছে বলেই খবর।

সুজয় ঘোষের ছবিতে তমন্না এবং বিজয় ভার্মা রয়েছেন। আর বাল্কির সাক্ষর করিয়েছেন নীনা গুপ্তা, ম্রুণাল ঠাকুর এবং অঙ্গদ বেদীকে। কঙ্কনা তাঁর কাহিনির জন্য তিলোত্তমা সোম এবং অম্রুতা সুভাষকে বেছে নিয়েছেন। এবং কাজল অমিতের সঙ্গে যুক্ত হয়েছেন।

প্রাথমিকভাবে,  ‘লাস্ট স্টোরিজ’ হল এই অ্যান্থোলজি সিরিজের দ্বিতীয় ছবি, যা ২০১৩ সালের ‘বোম্বে টকিজ’ দিয়ে শুরু হয়েছিল৷ ‘ঘোস্ট স্টোরিজ’ হল তৃতীয় ছবি, যা ২০২০ সালে মুক্তি পায়৷ এবার ‘লাস্ট স্টোরিজ ২’ হবে এই সিরিজের চতুর্থ ছবি।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla