Madhumita Sarkar: ‘আগে নিজেকে আবিষ্কার করুন…’, পাহাড় কোলে হারিয়ে কোন বার্তা দিলেন মধুমিতা

Viral Video: তিনি তাঁর আগামী ছবি 'চিনি ২'-এর প্রচারে ব্যস্ত। সামনেই ছবির মুক্তি। আরও একবার পর্দায় ঝড় তুলবেন মধুমিতা-অপরাজিতা আঢ্য জুটি। ইতিমধ্যেই ছবির ট্রেলার সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছে।

Madhumita Sarkar: 'আগে নিজেকে আবিষ্কার করুন...', পাহাড় কোলে হারিয়ে কোন বার্তা দিলেন মধুমিতা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2023 | 2:17 PM

পাহাড় কোলে সময় কাটাচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার। বরাবরই তিনি সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। তাই নিত্য নতুন পোস্ট তাঁর কাছ থেকে পেয়ে থাকেন ভক্তরা। তবে এবার আর বাবলি লুকে নয়, পাহাড় কোলে নিজেকে হারিয়ে ছবি দিলেন মধুমিতা। কুয়াশা, মেঘে আচ্ছন্ন রাস্তা, ঝিরঝির করে বৃষ্টি পড়ছে। তারই মাঝে ফ্রেমবন্দি হলেন তিনি। চোখ বন্ধ করে উপভোগ করছিলেন প্রকৃতির গন্ধ…। চোখ খুলতেই সামনে ক্যামেরা। রাস্তা ধরে চলে গেলেন অভিনেত্রী। এই পোজ় মধুমিতার কথায় কোনও পরিকল্পিত নয়। তিনি এমনই ধ্যান করছিলেন, পরে দেখলেন, সেই ছবি কতটা সুন্দর উঠেছে। যা দেখা মাত্রই অবাক মধুমিতা সরকার।

নিজের মনের কোণে থাকা অনুভূতিগুলো তাই পলকে শেয়ার করে নিলেন সকলের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো শেয়ার করে তিনি লিখলেন, আমি ধ্যান (মেডিটেশন ) করছিলাম। আর ছবিটা কী সুন্দর এসেছে। আমার মনে হয় না, ধ্যানের জন্য বিশেষ কোনও পোজ় হয়। এটা আত্মার সঙ্গে যোগসূত্র। যেটা তোমায় খুঁজে নিতে হবে। তারপর তুমি রক কনসার্টেও মেডিটেশন করতে পারবে। আগে নিজেকে আবিষ্কার করুন। তারপর শান্তি খুঁজবেন।

এখন তিনি তাঁর আগামী ছবি চিনি ২-এর প্রচারে ব্যস্ত। সামনেই ছবির মুক্তি। আরও একবার পর্দায় ঝড় তুলবেন মধুমিতা-অপরাজিতা আঢ্য জুটি। ইতিমধ্যেই ছবির ট্রেলার সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছে। ঝড়ের গতিতে ভাইরাল হয় তা নেট দুনিয়ায়। তবে এবার আর মা-মেয়ে জুটি নয়। ভাড়াটিয়া ও বাড়িওয়ালির সম্পর্কের মাঝে মিষ্টি মধুর সম্পর্কের গল্প দেখান হবে এই ছবিতে। যদিও কমেন্ট বক্সে দেখা মিলল অন্য কাহিনির। সকলেই প্রশ্ন করলেন, কবে প্রকাশ্যে আসবে যশ ও মধুমিতার ছবির খবর।