Manoj Bajpayee: মা’কে হারালেন মনোজ বাজপেয়ী, দেড় বছরের মধ্যে পরিবারে ৪ সদস্যের মৃত্যু

Manoj Bajpayee: বুধবারই আগামী ছবির ঘোষণা করেছিলেন মনোজ। তাঁর আগামী ছবির নাম 'বান্দা'। ছবির পরিচালক অপূর্ব সিং কারকি। হাতেও রয়েছে বেশ কিছু কাজ। এরই মধ্যে এক খবর কার্যত ভেঙে পড়েছেন অভিনেতা...

Manoj Bajpayee: মা'কে হারালেন মনোজ বাজপেয়ী, দেড় বছরের মধ্যে পরিবারে ৪ সদস্যের মৃত্যু
মা-হারা 'ফ্যামিলি ম্যান',
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 4:48 PM

‘ফ্যামিলি ম্যান’ মনোজ বাজপেয়ীর (Manoj Bajpayee) পরিবারের আবারও দুঃসংবাদ। হারালেন তাঁর সবচেয়ে কাছের মানুষকে। প্রয়াত হলেন অভিনেতার মা গীতা বাজপেয়ী। বৃহস্পতিবার সকালে দিল্লির এক হাসপাতালে মৃত্যু হয় তাঁর। বিগত এক মাস ধরেই শরীর ভাল যাচ্ছিল না তাঁর। ভর্তি ছিলেন হাসপাতালে। পরিবার পক্ষ থেকে এ দিন এক বিবৃতিতে জানানো হয়, “মনোজ বাজপেয়ীর মা গীতা দেবী মারা গিয়েছেন। বিগত কুড়ি দিন ধরে তাঁর শরীর ভাল যাচ্ছিল না। চিকিৎসা চললেও আজ সকাল সাড়ে আটটা নাগাদ তাঁর মৃত্যু হয়।” মনোজেরা দুই ভাই ও তিন বোন। বিগত দেড় বছর ধরেই অভিনেতার পরিবারে একের পর এক খারাপ খবর। এ বছর বাবাকেও হারিয়েছেন তিনি। ২০২২-এর গোড়াতেই মৃত্যু হয় তাঁর বাবার। সে সময় কেরালায় শুটিং করছিলেন মনোজ। খবর পেয়েই শুট বাতিল করে বাবার কাছে পৌঁছেছিলেন অভিনেতা। এখানেই শেষ নয়। ১২ বছর ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে এ বছর চলে যান অভিনেতার শাশুড়ি মা-ও। গত বছর তিনি হারান তাঁর শ্বশুরকেও। সব মিলিয়ে পরিবারে অঘটন ঘটেই চলেছে।

বুধবারই আগামী ছবির ঘোষণা করেছিলেন মনোজ। তাঁর আগামী ছবির নাম ‘বান্দা’। ছবির পরিচালক অপূর্ব সিং কারকি। হাতেও রয়েছে বেশ কিছু কাজ। এরই মধ্যে এক খবর কার্যত ভেঙে পড়েছেন অভিনেতা, জানাচ্ছে তাঁরই ঘনিষ্ঠরা। বিহারের ছেলে মনোজ। দিল্লি এসেছিলেন লেখাপড়া করতে। তারপর সিনেমায় অভিনয় করবেন বলে মুম্বই চলে আসেন। বেশ কিছু বছর সেভাবে প্রচারের আলোয় ছিলেন না মনোজ। কিন্তু ওটিটি প্ল্যাটফর্মের রমরমায় ফের বিপুল কাজের সুযোগ আসে তাঁর কাছে। ‘ফ্যামিলি ম্যান’, ‘রে’-এর মতো সিরিজের অফার পান তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মনোজ বলেছেন, “ওটিটি প্ল্যাটফর্মে দারুণ সব অভিনেতারা কাজ করছেন। তাঁদের পারফরম্যান্স সত্যিই দারুণ উপভোগ্য। প্রতি মুহূর্তে তাঁদের থেকে আমি শিখি। ভাবতে অবাক লাগে, এতদিন ইন্ডাস্ট্রি সেই ভাবে সুযোগ দেয়নি এই অভিনেতাদের। কিন্তু ওটিটি আসার পর গোটা পরিস্থিতিটাই পালটে গিয়েছে।” সেই মনোজের জীবনে এ হেন বিপর্যয়ে উদ্বিগ্ন অনুরাগীরাও।