Rashmika Mandanna: ঠিক এই কারণেই অনেকে ঘৃণা করেন রশ্মিকাকে, জানালেন অভিনেত্রী স্বয়ং

Mission Majnu: অনেকে মনে করছেন, গায়ে স্বপ্ননগরীর হাওয়া লেগেছে বলে নিজের শিকড়কে ভুলে গিয়েছেন রশ্মিকা।

Rashmika Mandanna: ঠিক এই কারণেই অনেকে ঘৃণা করেন রশ্মিকাকে, জানালেন অভিনেত্রী স্বয়ং
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2023 | 11:22 AM

সর্বভারতীয় স্তরে ‘পুষ্পা: দ্য রাইজ়’ মুক্তি পাওয়ার পর থেকে বিপুল জনপ্রিয় পেয়েছেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী রশ্মিকা মন্দানা। তাঁর প্রথম বলিউড ছবি মুক্তি পেয়ে গিয়েছে। সেই ছবিতে অমিতাভ বচ্চন এবং নীনা গুপ্তার মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন রশ্মিকা। ছবির নাম ছিল ‘গুডবাই’। এবার আরও একটি বলিউড ছবি মুক্তি পেয়েছে তাঁর – ‘মিশন মজনু’। ছবি মুক্তি পাবে ওটিটি প্ল্যাফর্মে। ছবির প্রচারে সর্বত্র ছুটে বেড়াচ্ছেন রশ্মিকা এবং সিদ্ধার্থ।

তারই মাঝে মুখ খুললেন রশ্মিকা। জানালেন, তাঁকে কেন কেউ-কেউ পছন্দ করেন না। ঋষভ শেট্টি পরিচালিত একটি কন্নড় ছবিতে অভিনয়ে ডেবিউ করেছিলেন রশ্মিকা। কিন্তু ঋষভের জনপ্রিয় ব্লকবাস্টার ছবি ‘কান্তারা’ দেখে উঠতে পারেননি তিনি। সেই নিয়ে ট্রোলড হতে হয়েছে রশ্মিকাকে। তাঁর দিকে ছুটে এসেছে নিন্দা। অনেকে মনে করছেন, গায়ে স্বপ্ননগরীর হাওয়া লেগেছে বলে নিজের শিকড়কে ভুলে গিয়েছেন রশ্মিকা। তিনি বলেছেন, “আমাকে সকলেই ভালবাসবেন, সেটা আমি আশা করি না। যদি মানুষ আমাকে ঘৃণা করেন, তাঁরাই আবার আমাকে ভালবাসবেন। আসলে আমাদের মন্তব্য ভাইরাল হয় কারণ আমরা পাবলিক ফিগার।”

রশ্মিকা আরও বলেছেন, “হয়তো আমার হাতের নড়াচড়া মানুষের পছন্দ নয়।” আসলে তিনি মনে করেন, ভালবাসার পাশাপাশি ঘৃণাও আছে পৃথিবীতে সর্বত্র। যাঁরা তাঁকে ভালবাসেন, তাঁদের কাছে চির কৃতজ্ঞ অভিনেত্রী।

‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবির মতো সেই ছবির সিকুয়্যেল ‘পুষ্পা: দ্য রুল’-এও অভিনয় করছেন রশ্মিকা। তাঁকে দেখা যাবে রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিমল’ ছবিতেও। ‘মিশন মজনু’ ছবিতে রশ্মিকার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। তাঁকে দেখা যাবে এক দৃষ্টিহীন নারীর চরিত্রে। ২০২৩ সালের ১৯ জানুয়ারি স্ট্রিম করতে শুরু করবে ছবি।