Shefali Shah: এখন আমার কথা চিন্তা করে চিত্রনাট্য তৈরি হয়: শেফালি শাহ

OTT Actor: এই মুহূর্তে শেফালি ওটিটি কুইন। বিগত কয়েকমাসে যে সব ওয়েব সিরিজ় কিংবা ছবি মুক্তি পেয়েছে, তাঁর মধ্যে উল্লেখযোগ্য সফলগুলিতেই শেফালি মুখ্য চরিত্রে।

Shefali Shah: এখন আমার কথা চিন্তা করে চিত্রনাট্য তৈরি হয়: শেফালি শাহ
শেফালি শাহ।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 09, 2022 | 8:16 AM

‘নাইন্টিজ় কিড’ যাঁরা, তাঁদের কাছে শেফালি শাহ হলেন মীরা নায়ারের ‘মনসুন ওয়েডিং’ ছবির রিয়া ভার্মা। যে রিয়াকে ছোটবেলায় যৌন নির্যাতন করত তাঁরই আত্মীয়। সেই শেফালি শাহকে পরবর্তী সময়ে ‘সত্যা’, ‘দিল ধড়কনে দো’র মতো ছবিতে দেখা যায়। একাধিকবার জাতীয় পুরস্কার পেয়েছেন শেফালি। কিন্তু সত্যি বলতে গেলে, ওটিটি প্ল্যাটফর্মের রমরমা হওয়ার পর শেফালির কেরিয়ারেও বিরাট বদল এসেছে। এই মুহূর্তে তিনি ওটিটি কুইন। বিগত কয়েকমাসে যে সব ওয়েব সিরিজ় কিংবা ছবি মুক্তি পেয়েছে, তাঁর মধ্যে উল্লেখযোগ্য সফলগুলিতেই শেফালি মুখ্য চরিত্রে।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দিল্লি ক্রাইম’ ওয়েব সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন। সেখানেও ডিসিপি ভার্তিকা চতুর্বেদীর চরিত্রে দেখা যাবে শেফালিকে। কয়েকদিন আগেও মুক্তি পায়ে আলিয়া ভাট প্রযোজিত ছবি ‘ডার্লিংস’। ছিলেন শেফালি। মাস খানেক আগে মুক্তি পায় ‘জলসা’। বহুতলের পরিচারিকার চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন। আবার অন্যদিকে মুক্তিপ্রাপ্ত ‘হিউম্যান’-এ কীর্তি কুলহারির সঙ্গে অভিনয় করলেন এক চিকিৎসকের চরিত্রে। যে কোনও নির্দিষ্ট চরিত্রে কোনওদিনও ধরে রাখা যায়নি শেফালিকে। ডাক্তার থেকে পরিচারিকা, পুলিশ থেকে নিম্ন মধ্যবিত্ত পরিবারের মহিলা… শেফালির অভিনয়ের ব্যাপ্তি অনেকটা।

এই খবরটিও পড়ুন

একটি সাক্ষাৎকারে শেফালি নিজে মুখে স্বীকার করেছিলেন, “দিল্লি ক্রাইম-এর সাফল্যের পিছনে অন্যতম কারণ, মানুষ আমাকে গ্রহণ করতে শুরু করে দিয়েছিলেন। সত্যি বলতে গেলে, আমি যে ধরনের কাজ করতে চাই, ওটিটি প্ল্যাটফর্ম আমাকে সেই ধরনের কাজের অফার দিয়েছে। আমার কথা মাথায় রেখে এখন চিত্রনাট্য তৈরি হয়। আমার মনে হয় এটা বড় ব্যাপার।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla